প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

লালমনিরহাটে সাবেক এমপি প্রার্থী ইয়াবাসহ আটক

27
লালমনিরহাটে সাবেক এমপি প্রার্থী ইয়াবাসহ আটক
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : লালমনিরহাট-১ আসনের (পাটগ্রাম-হাতীবান্ধা) জাতীয় পার্টির সাইকেল প্রতীকে সাবেক এমপি প্রার্থী আলী আজমকে ইয়াবাসহ গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। খবর ইউএনবি’র।

পুলিশ জানায়, রবিবার সন্ধ্যায় পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া এলাকায় আলী আজমের নিজ বাসায় অভিযান চালিয়ে ১২৫ পিছ ইয়াবাসহ তাকে আটক করা হয়।

এ সময় জুম্মন বাবু নামে আরও এক যুবককে আটক করা হয়। সে রসুলগঞ্জ এলাকার বেলাল হোসেনের ছেলে।

জানা গেছে, ২০০১ সালে জাতীয় পার্টির সাইকেল প্রতীকে লালমনিরহাট-১ আসনে (পাটগ্রাম-হাতীবান্ধা) এমপি পদপ্রার্থী ছিলেন আটক আলী আজম।

আরও পড়ুন:  বিপদসীমার ৩৮ সেন্টিমিটার ওপরে তিস্তার পানি

জানা যায়, আলী আজম বর্তমানে পাটগ্রাম উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এবং ওই উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ খোরশেদ রেজার ছোট ভাই।

পাটগ্রাম থানা পুলিশের ভাষ্য, আলী আজম দীর্ঘদিন থেকে সীমান্ত পথে ভারতীয় গরু, ইয়াবা, ফেনসিডিল ও মদ, কাপড় চোরাচালান এবং স্থানীয় প্রভাবশালী ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তি, বুড়িমারী স্থলবন্দর ব্যবহারকারী সিঅ্যান্ডএফ এজেন্ট, আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ীদের নিকট মাদক সরবরাহ করে আসছেন বলে তাদের অভিযোগ রয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বলেন, ‘মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই। স্থানীয় কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় আলী আজমের বিরুদ্ধে মাদক ব্যবসা করার সুনির্দিষ্ট অভিযোগ নিশ্চিত হওয়ার পরেই তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।’

আরও পড়ুন:  আ.লীগ নেতার কাছে মুরগি বিক্রি, ওজনে কম দেওয়ায় জরিমানা ৫ হাজার টাকা

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares