এক্সক্লুসিভচট্টগ্রামবাংলাদেশলক্ষ্মীপুর

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার একই গ্রামের চার কিশোরী নিখোঁজ

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার একই গ্রামের চার কিশোরী নিখোঁজ হয়েছে। তাদের বয়স ১২ থেকে ১৪ বছরের মধ্যে। এ ঘটনায় শনিবার রাত ১০টার দিকে কমলনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন পরিবারের সদস্যরা।এর আগে স্থানীয় চর কাদিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চরবসু গ্রাম থেকে সবাই একসঙ্গে এক কিশোরীর নানার বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়। এরপর তারা আর ফেরেনি বলে জানান স্বজনরা। এতে করে চরম উদ্বেগ ও উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন পরিবারের সদস্যরা।  

গতকাল সকাল সাড়ে ৮টার দিকে নোয়াখালী জেলার আন্ডার চর গ্রামে নিহার নানার বাড়ি যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে যায় তারা। এরপর থেকে তাদের বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে রাতে পরিবারের পক্ষ থেকে নানি পরিচয়ে আকলিমা নামের এক নারী থানায় জিডি করেন।এ বিষয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলায়মান বলেন, চার কিশোরী নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।

জিডির বরাত দিয়ে পুলিশ জানায়, স্থানীয় চরবসু গ্রামের বাসিন্দা মো. ইব্রাহিমের মেয়ে জোবায়দা আক্তার, জয়নাল আবদীনের মেয়ে মিতু আক্তার (তারা চাচাতো জেঠাতো বোন), আবুল খায়ের চুন্নুর মেয়ে সিমু আক্তার ও মো. শামছুল আলমের মেয়ে সামিয়া আক্তার নিহা (তারা খালাতো বোন) এক সঙ্গে মিলিত হয়।

দুই কিশোরীর খালা তাছনুর বেগম জানান, গতকাল রাতে এক নারী ফোনে নিখোঁজ হওয়া দুই কিশোরী তার কাছে আছে বলে জানান। এ বিষয়ে কাউকে না বলার জন্য নিষেধ করেন। পরে অজ্ঞাত ওই নারী যোগাযোগ করবেন বলে ফোন কেটে দেন। ওই নাম্বার এখন বন্ধ রয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button