অপরাধএক্সক্লুসিভবাংলাদেশরংপুর

রংপুরে ছাত্রী মেসে বোরকা পরা যুবককে আটক

রংপুর মহানগরে স্থানীয় একটি ছাত্রী মেসে ঢোকার সময় বোরকা পরা এক যুবককে আটক করেছে এলাকাবাসী। গতকাল সোমবার রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।স্থানীয়রা জানান, সোমবার রাত ১০টার দিকে বোরকা পরা এক যুবক ছাত্রীনিবাসে ঢোকার সময় তাঁর গতিবিধি দেখে তাঁদের সন্দেহ হয়।

এ সময় তাঁকে আটক করার পর পুরুষ কণ্ঠে কথা বললে ছদ্মবেশ ধারণের বিষয়টি বুঝতে পারে উপস্থিত স্থানীয় লোকজন। এ সময় তাঁরা উত্তেজিত হয়ে ওই যুবকের বোরকা টেনে হিঁচড়ে খুলে ফেলে এবং পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

এসআই বলেন, ‘জিজ্ঞাসাবাদে আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়। তবে তাঁদের কারও প্রতি কোনো অভিযোগ ছিল না। পরে জিজ্ঞাসাবাদ শেষে আটক যুবককে তাঁর আত্মীয়ের জিম্মায় এবং বিশ্ববিদ্যালয়পড়ুয়া মেয়েটিকেও একজন শিক্ষকের জিম্মায় দেওয়া হয়েছে। মেয়েটি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।’

রংপুর মেট্রোপলিটনের তাজহাট থানার উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান চৌধুরী বলেন, ‘আটক যুবকের নাম মইনুল ইসলাম। তাঁর বাড়ি রংপুরের পীরগঞ্জে। ছদ্মবেশ নিয়ে সে ওই ছাত্রীনিবাসে থাকা তাঁর পূর্বপরিচিত একজনের সঙ্গে দেখা করতে এসেছিল। এই ঘটনায় বিশ্ববিদ্যালয়পড়ুয়া এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button