অপরাধকক্সবাজারচট্টগ্রামবাংলাদেশবিজ্ঞান ও প্রযুক্তি

অনলাইনে জুয়া খেলার অপরাধে শাহরুখ খান আটক

বিভিন্ন অনলাইন সাইটে জুয়া খেলার অভিযোগে কক্সবাজার জেলার চকরিয়া এলাকা থেকে শাহরুখ খান (২৪) নামের স্থানীয় এক যুবক ও তার সহযোগী মো. এনামুল হককে (২৮) আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১০ মে) চকরিয়া থানার শাহপুরা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায় , আটক মো. শাহরুখ খানের মোবাইল ফোন জব্দ করা হয়েছে। জব্দ করা দুটি মোবাইল ফোনে bet 365 নামে অনলাইন জুয়া সাইটে আসামির নিজ নামে collins7610 এবং Chebetbetsy অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য, আর্থিক লেনদেনের ইতিহাস পাওয়া গেছে। এ ছাড়া তার ব্যবহৃত মোবাইল ফোনের হোয়াটসঅ্যাপ নম্বরে জুয়ার টাকা লেনদেনের তথ্য ও ভয়েস চ্যাটিং আছে। তার অ্যাকাউন্টে এক হাজার ৮৮০ ইউএস ডলার পাওয়া গেছে, যা বাংলাদেশি টাকায় এক লাখ ৬১ হাজার ৬৮০ টাকা।

আজ বুধবার (১১ মে) র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নরুল আবছার গণমাধ্যমকে বলেন, আটক আসামি মো. শাহরুখ খান অনলাইন জুয়া খেলার ওয়েবসাইট bet 365, collins7610 এবং Chebetbetsy অ্যাকাউন্টের মাধ্যমে বিভিন্ন খেলার বাজি ধরেন।  

আর এনামুল হক কয়েকজনের সহযোগিতায় বাজির টাকা ডলার, ইন্ডিয়ান রুপিতে কিংবা ডলার টাকায় রূপান্তরিত করতেন।শাহরুখ মোবাইলের হোয়াটসঅ্যাপে জুয়ার বিষয়ে চ্যাটিংসহ নিজ বিকাশ নম্বরে টাকার লেনদেন করেন। এ ছাড়া অনলাইনে জুয়ার বাজি ধরার টাকা ডলারের মাধ্যমে লেনদেন ও স্থানান্তর করেন।

র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নরুল আবছার বলেন, আসামি মো. শাহরুখ খান ও এনামুল হক অনলাইনে জুয়া খেলাসহ জুয়ার টাকা লেনদেনের কথা স্বীকার করেছেন। তাদের কাছ থেকে অনলাইন জুয়া খেলা ও ই-ট্রানজেকশন কাজে ব্যবহৃত আটটি স্মার্ট মোবাইল ফোন এবং জুয়া খেলার নগদ ৪১ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button