অপরাধঢাকাবাংলাদেশমুন্সিগঞ্জরাজধানীসামাজিক যোগাযোগ মাধ্যম

টিকটক ও ফেসবুকে পরিচয়ের মাধ্যমে ২ কিশোরী উধাও হওয়ার ছয় ঘণ্টা পর তাদের উদ্ধার

মুন্সিগঞ্জের শ্রীনগরে টিকটক ও ফেসবুকে পরিচয়ের মাধ্যমে ২ কিশোরী উধাও হওয়ার ছয় ঘণ্টা পর তাদের উদ্ধার করেছে। গতকাল বুধবার রাতে ঢাকার ব্র্যাক ইউনিভার্সিটি এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়।শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উধাও হওয়ার ৬ ঘণ্টা পরেই পুলিশ ছাত্রীদের উদ্ধার করা হয়। তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

থানা-পুলিশ সূত্রে জানা যায়, শ্রীনগর উপজেলার স্থানীয় একটি উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির দুই ছাত্রীর সঙ্গে টিকটক ভিডিও থেকে মামুনুর রশিদ ও তার বন্ধুর পরিচয় হয়। পরে ফেসবুকের মধ্যে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার প্রেমিক মামুনুর রশিদ ও তার ঢাকা বন্ধু থেকে ষোলঘরে প্রেমিকার সঙ্গে দেখা করতে আসে।

সেখান থেকে তারা পালিয়ে যায়। ওই দিন সন্ধ্যায় ওই ছাত্রীরা বাড়িতে না ফেরায় তাদের অভিভাবকেরা শ্রীনগর থানায় এসে সাধারণ ডায়েরি দায়ের করেন।পরে ঢাকার গুলশান এলাকায় অভিযান চালিয়ে দুই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।  

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button