এক্সক্লুসিভঢাকাবাংলাদেশরাজধানী

চার বছরের শিশু রাব্বি বাবা-মাকে খুঁজছে

শিশুটির বয়স চার বছর। নাম বলছে রাব্বি। সে আর কিছু বলতে পারছে না। শুধু বাবা-মাকে খুঁজছে। কিছুতেই তার কান্না থামানো যাচ্ছে না।গত বুধবার রাজধানীর পল্টনের গুলিস্তানে শিশুটিকে কান্না করতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় ব্যক্তিরা। পরে শিশুটিকে উদ্ধার করে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠায় পুলিশ। শিশুটি এখন সেখানেই আছে। দুদিন পরও শিশুটির স্বজনদের খোঁজ পায়নি পুলিশ।

পুলিশ জানায়, শিশুটির গায়ের রং শ্যামবর্ণ। উচ্চতা ৩ ফুট ৩ ইঞ্চি। তার পরনে ছিল নীল ও সাদা রঙের স্টেপ গেঞ্জি এবং জিনসের প্যান্ট। এ ঘটনায় পল্টন মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর ৫৪৮, তারিখ ১১/০৫/২০২২) করা হয়েছে। শিশুর কোনো স্বজনের সন্ধান পেলে বা কোনো ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে পুলিশ।

ভিকটিম সাপোর্ট সেন্টারের সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহনাজ আক্তার আজ শুক্রবার সন্ধ্যায় বলেন, শিশুটি শুধু কান্না করছে। তাকে নানাভাবে কাউন্সেলিং করা হচ্ছে। শিশুটি শুধু বায়না ধরছে বাবা-মায়ের কাছে যাবে। শিশুটির বাবা-মাকে খুঁজে পেতে সবার সহযোগিতা চান শাহনাজ আক্তার।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button