আইন-আদালতএক্সক্লুসিভবিনোদন

সালমান খানের ভাই সোহেল খানের ২৪ বছরের সংসারে বিচ্ছেদ

বলিউড তারকা সালমান খানের ভাই অভিনেতা ও প্রযোজক সোহেল খান ও নকশাকার সীমার ২৪ বছরের সংসার। শুক্রবার মুম্বাইয়ের এক আদালতে বিচ্ছেদের আবেদন করেছেন এই দম্পতি। অনলাইনে ছড়িয়ে পড়েছে সালমানের ভাইয়ের সংসার ভাঙার খবর।

সীমা ও সোহেল বিয়ে করেন ১৯৯৮ সালে। ২০০০ সালে জন্ম নেন ছেলে নির্বাণ খান। ২০১১ সালে ভিন্নগর্ভে জন্ম নেয় তাদের দ্বিতীয় ছেলে ইয়োহান। এর আগে ২০১৭ সালে দাম্পত্য জীবনের ইতি টেনেছিলেন বলিউডের একসময়ের তারকা জুটি সালমান খানের আরেক ভাই আরবাজ খান এবং মালাইকা অরোরা। এবার বড় ভাইয়ের পথেই হাঁটছেন অভিনেতা সোহেল খান।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্ক ভিলা সূত্রে জানা গেছে, এদিন মুম্বাইয়ের পারিবারিক আদালতে হাজির হয়েছিলেন সোহেল খান ও সীমা খান। আদালত চত্বর থেকে বেরিয়ে যাওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তাঁরা। এ সময় সীমা পরেছিলেন সাদা টি–শার্ট ও সবুজ ট্রাউজার্স এবং সোহেল নীল ডেনিমের সঙ্গে কালো পলোশার্ট।

বিচ্ছেদ নিয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি দুজনের কেউই। বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছিলেন তাঁরা। আদালত থেকে বের হওয়ার সময়ও আলাদাই বেরিয়ে গেছেন দুজন।‘ম্যানে দিল তুঝগো দিয়া’, ‘কৃষ্ণ কটেজ’–এর মতো সিনেমাগুলো ছাড়াও সালমান খানের বেশ কয়েকটি সিনেমায় ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন সোহেল খান।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button