অপরাধএক্সক্লুসিভখুলনাখুলনাবাংলাদেশ

পিবিআই এর এক কর্মকর্তার বিরুদ্ধে তরুণীকে ধর্ষণের অভিযোগ

খুলনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এক কর্মকর্তার বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী তরুণীর বরাতে পুলিশ জানিয়েছে, খুলনা নগরের একটি বাসায় নিয়ে আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে তাঁকে ধর্ষণ করা হয়। ওই পুলিশ কর্মকর্তার নাম মঞ্জুরুল হাসান মাসুদ। তিনি খুলনা পিবিআইতে পরিদর্শক হিসেবে কর্মরত।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, পূর্বপরিচয়ের সূত্র ধরে বেলা সাড়ে ১১টার দিকে পিবিআইয়ের ওই কর্মকর্তা মেয়েটিকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। দুপুরের দিকে এ বিষয়ে মেয়েটির মৌখিক অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে মেয়েটিকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হচ্ছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন। মামলা হওয়ার পর অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হবে।ধর্ষণের অভিযোগের ব্যাপারে কথা বলতে চাইলে পিবিআইয়ের ওই কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তাঁর মুঠোফোন নম্বরে একাধিকবার কল করেও তা বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে খুলনা মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন ওই তরুণীর বরাতে বলেন, ফেসবুকে তরুণীর ছবি অন্য কেউ শেয়ার করছিল। এর প্রতিকারের জন্য ১০ মে মঞ্জুরুল হাসানের কাছে গিয়েছিলেন তিনি। বিষয়টি নিয়ে মুঠোফোনে তাঁদের মধ্যে দু–এক দিন কথা হয়েছে।

সমস্যাটি নিয়ে আজ সকালের দিকে মঞ্জুরুল হাসানের সঙ্গে দেখা করেন ওই তরুণী। মঞ্জুরুল সমাধানের আশ্বাস দিয়ে তরুণীকে মোটরসাইকেলে করে নগরের একটি বাড়িতে নিয়ে যান। সেখানে নিয়ে তিনি তাঁকে ধর্ষণ করেন। মেয়েটি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানানোর পর পুলিশ এ ব্যাপারে পদক্ষেপ নেয়।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button