অপরাধঢাকানারায়ণগঞ্জবাংলাদেশ

ভুয়া জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে প্রেমিক দ্বারা ধর্ষিত প্রেমিকা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের প্রলোভন দিয়ে এক যুবতিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার আড়াইহাজার পৌরসভাধীন গাজিপুরা এলাকায় ধর্ষকের বাড়িতে এ ঘটনা সংঘটিত হয়েছে।ধর্ষিতার অভিযোগ সূত্রে জানা গেছে, ধর্ষিতা (১৮) মৌজ্জাকান্দা এলাকার একজন সাধারণ কৃষকের মেয়ে। এক বছর যাবৎ পার্শ্ববর্তী গাজিপুরা গ্রামের আফছর উদ্দিনের ছেলে সুমনের (২৪) সঙ্গে পরিচয় ও পরে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন।

এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে রবিবার সন্ধ্যায় ধর্ষক সুমনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, ধর্ষিতার অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে এবং ধর্ষক সুমনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

জানা যায়, গত ৮ মে রবিবার প্রেমিক সুমনের জন্মদিনের অনুষ্ঠান আছে বলে তাকে দাওয়াত করা হয়। সন্ধ্যায় প্রেমিক সুমনের জন্মদিনে শুভেচ্ছা জানাতে ফুল ও চকলেট নিয়ে তাদের বাড়িতে যান মেয়েটি। সেখানে যাওয়ার পর বাড়িতে সুমন ছাড়া অন্য কাউকে দেখতে না পেয়ে মেয়েটি বাড়িতে চলে আসতে চান।

ওই সময় সুমন তাকে বাড়িতে আসতে না দিয়ে ঘরের দরজা বন্ধ করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে মেয়েটি সেখানে কান্নাকাটি করলে সুমন মেয়েটিকে বিয়ে করবেন বলে আশ্বাস দিয়ে তাকে তার বাড়িতে পাঠিয়ে দেন। বাড়িতে ধর্ষিতার শারীরিক ও মানসিক অবস্থার অবনতি ঘটলে পরিবারের লোকজনদের জিজ্ঞাসাবাদে মেয়েটি ধর্ষণের ঘটনাটি তার পিতা-মাতাকে জানান।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button