চাঁপাইনবাবগঞ্জে বিদ্যালয়ের দুই শিক্ষার্থীর অশ্লীল আলোচনার ভিডিও ভাইরাল

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ১ মাস আগে

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া চাঁপাইনবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থীর অশ্লীল আলোচনার ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। বিদ্যালয় চত্ত্বরে স্কুলের পোশাক পরিহিত ২ মিনিট ১৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায় ওই দুই শিক্ষার্থী অশ্লীল আলোচনা করছে। 

অভিযুক্ত এক শিক্ষার্থীর পিতার সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টির জন্য দুঃখ প্রকাশ করে বলেন, তারা যে কাজটি করেছে তা অবশ্যই খারাপ হয়েছে। এছাড়া মার্চ মাসে করা ভিডিওটি একটি চক্র সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ভাইরাল করেছে। তবে এখন থেকে তিনি তার মেয়েকে শাসনের মধ্যে রাখছেন বলে জানিয়েছেন।

এদিকে ভিডিওটি দেখে অনেকেই কমেন্টবক্সে মন্তব্য করে ওই দুই শিক্ষার্থীকে চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে। আবার অনেকেই তাদের চিহ্নিত করে তার পিতা-মাতার কাছে বিচার চেয়েছেন। কেউ কেউ আবার অশ্লীলতার জন্য তাদের স্কুল থেকে বহিষ্কার করার দবি জানিয়েছে।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম ফজলুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে ওই দুই ছাত্রীকে চিহ্নিত করা হয়েছে, তারা অষ্টম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় আজ সোমবার তাদের পিতাদের বিদ্যালয়ে ডেকে মুচলেকা নেয়ার পর তাদের বিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পরবর্তীতে বিষয়টি জেলা প্রশাসক, শিক্ষা অফিসার ও সংশ্লিষ্টদের জানানোর পর চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।