অপরাধএক্সক্লুসিভটাঙ্গাইলঢাকাবাংলাদেশ

চাচির গোসলের দৃশ্য ভিডিও করে সেটি ছড়ানোর হুমকি দিয়ে টাকা দাবি করার অভিযোগ

টাঙ্গাইলের বাসাইলে চাচির গোসলের দৃশ্য ভিডিও করে সেটি ছড়ানোর হুমকি দিয়ে টাকা দাবি করার অভিযোগ উঠেছে শরিফুল ইসলাম শরীফ (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাসাইল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।বৃস্পতিবার থানায় লিখিত অভিযোগ করেন ওই নারী। তিনি উপজেলার মান্দারজানি গ্রামের সৌদি আরব প্রবাসী বাসিন্দা রফিকুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত শরীফ একই গ্রামের জামাল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শরীফের বিরুদ্ধে চুরিসহ নানা অপকর্মে জড়িত থাকার অভিযোগে এলাকায় একাধিকবার সালিশ হয়েছে।এসব অভিযোগ ভিত্তিহীন দাবি করে শরীফ বলেন, আমাদের বাড়িতে পুলিশ এসেছিল। আমি পুলিশকে আমার মোবাইল ফোন দিয়ে দিয়েছি। আমার চাচির সঙ্গে এমন কাজ আমি করতে পারি না। এ অভিযোগ ভিত্তিহীন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার একটি গ্রামের শরিফুল ইসলাম শরীফ (২৮) কৌশলে তার চাচির গোসলের ভিডিও ধারণ করেন। এরপর ওই ভিডিও ইমোর মাধ্যমে তার সৌদি আরব প্রবাসী চাচার কাছে পাঠিয়ে দুই লাখ টাকা দাবি করেন।

এ সময় দুই লাখ টাকা না দিলে ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দেওয়া হবে বলেও হুমকি দেয় শরীফ। এ বিষয়টি প্রবাসী চাচা তার স্ত্রীকে জানায়। এরপর ওই নারী বাদী হয়ে বাসাইল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আপাতত অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তে অভিযোগের সত্যতা পেলে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হবে এবং আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button