অপরাধখুলনাবাংলাদেশযশোর

পুরুষ সেজে প্রতারণা করার অভিযোগে স্নেহা নামে এক তরুণী গ্রেপ্তার

যশোরে পুরুষ সেজে প্রতারণা করার অভিযোগে ফারহানা আক্তার স্নেহা নামে এক তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার যশোর শহরের দড়াটানা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি যশোর শহরের লোন অফিস পাড়ার বাসিন্দা।

এ ঘটনায় বাদী গতকাল বৃহস্পতিবার যশোর কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে আজ শুক্রবার সকালে স্নেহাকে শহরের দড়াটানা মোড় থেকে গ্রেপ্তার করে।মনিরুজ্জামান আরও জানান, স্নেহার নামে দেশের বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে।

যশোর কোতোয়ালি থানার পরিদর্শক শেখ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, স্নেহা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে পুরুষ সেজে প্রতারণা করছিলেন। সম্প্রতি চৌগাছা উপজেলার এক চা দোকানি হাবিবুর রহমানের সঙ্গে তার পরিচয় হয়। এরপর তিনি হাবিবুর রহমানের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এ সম্পর্কের সূত্র ধরে ওই মেয়ের কাছ থেকে মোবাইল ফোন ও বিকাশের মাধ্যমে নগদ টাকা নিয়ে সটকে পড়েন।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button