অপরাধএক্সক্লুসিভঠাকুরগাঁওবাংলাদেশরংপুর

মৃত ছাগল জবাই করে মাংস বিক্রির অভিযোগে নজরুল ইসলাম নামে এক কসাই আটক

ঠাকুরগাঁওয়ে মৃত ছাগল জবাই করে মাংস বিক্রির অভিযোগে নজরুল ইসলাম (৪৮) নামে এক কসাইকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।আজ শুক্রবার বেলা ১১টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চত্বরের ভেতরে মরা ছাগল জবাই করে তা বিক্রির চেষ্টা করছিলেন বলে জানা গেছে। স্থানীয়রা দেখে ফেলে তাকে হাতেনাতে আটক করে পুলিশে দেন।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন বলেন, কসাই নজরুল ইসলামকে আটক করে থানায় আনা হয়েছে। ইউএনওর সঙ্গে কথা বলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।আটক নজরুল ইসলাম উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ধনিবস্তী মহাজনহাট গ্রামের বাসিন্দা।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগী স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল গফুর বলেন, সকালে উপজেলা পরিষদের ভেতরে মৃত ছাগল জবাই করে নজরুল। পরে ওই ছাগলের গায়ে গরুর রক্ত মেখে মাংস বিক্রি শুরু করে। বিষয়টি স্থানীয়রা দেখে ফেলে তাকে হাতেনাতে আটক করে। এসময় স্থানীয়রা বালিয়াডাঙ্গী থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ছাগলটিকে মাটিতে পুঁতে ফেলা হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button