অপরাধএক্সক্লুসিভবাংলাদেশরাজশাহীরাজশাহী

ভেজাল ফ্রুট জুস ও যৌন উত্তেজক সিরাপসহ দুজন গ্রেপ্তার

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপসহ দুজনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)।গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ার এক দোকানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।আজ শুক্রবার বিকালে আরএমপির মুখপাত্র মো. রফিকুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডিবি পুলিশের ওই দল রাত সোয়া ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ওই এলাকার এক দোকানে বিভিন্ন প্রকার ভেজাল পানীয় ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের দলটি রাত সাড়ে ১০টায় হড়গ্রাম নতুনপাড়ায় দোকানি ওমর ফারুক ও জুয়েলকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মো. আব্দুস ছালাম, এসআই মো.  রবিউল ইসলাম ও তার দল মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনার দায়িত্ব পালন করছিলেন।

গ্রেপ্তাররা হলেন কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ব্যাংক পাড়া এলাকার মো. জিয়াউর রহমান জুয়েল (৪২) ও পাবনা জেলার সাথিয়া থানার চর মাছখালী গ্রামের মো. ওমর ফারুক (৩৩)। ফারুক রাজপাড়া থানার আলীগঞ্জ আকসানগর এলাকার বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানান, ভেজাল পানীয় ও সিরাপগুলো মো. বেলাল ও মো. রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতেন তারা। এই ঘটনার সঙ্গে জড়িত পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button