প্রচ্ছদ এক্সক্লুসিভ

ঠাকুরগাঁওয়ে কো’রবা’নির ষাঁড়ের পেটে বাছুর!

21
ঠাকুরগাঁওয়ে কো’রবা’নির ষাঁড়ের পেটে বাছুর!
পড়া যাবে: < 1 minute

ঠাকুরগাঁওয়ের পীরগ’ঞ্জ উপজেলায় কো’রবা’নীর জন্য জ’বা’ই করা একটি ষাঁড়ের পেটে বাছুর পাওয়ার ঘ-টনা ঘ-টেছে। পবিত্র ঈদুল আজহার দিন (১ আগস্ট) উপজেলার কোষারানীগ-ঞ্জ ইউনিয়নের আকাশীল গ্রামে এই ঘ-টনা ঘটে। জানা যায়, আকাশীল গ্রামের মোজাম্মেল হক কোরবানীর জন্য বাড়িতে একটু ষাঁড় গরু জ’বা’ই করার পর সেটার পেটে এই বাছুরটি পাওয়া যায়।

এ নিয়ে এলাকায় হৈ চৈ শুরু হয়। আশপাশের লোকজন ভিড় জমায় ওই বাড়িতে। এ বিষয়ে মোজাম্মেল হক জানান, একই উপজেলার দলপতিপুর গ্রামের আ-ইয়ুব আলীর কাছ থেকে তে-ষট্টি হাজারটাকায় ষাঁ-ড়টি কিনেন তিনি। আজ সকালে জ-বাই করার পর গরুর ভুঁড়ি পরি-স্কারকরার সময় ভেতরে থাকা একটি বাছুর পাওয়া জয়ায়।

আরও পড়ুন:  সানাইয়ের আ’পত্তিকর বক্তব্যে ডা. সাবরিনার ব্যা’ঙ্গাত্মক ভিডিও

স্থা-নীয়রা জানায়, গাভী হলে বিষয়টি বি-শ্বাসযো-গ্য মনে হতো কিন্তু ষাঁ-ড়ের পেটে বাছুর স-ত্যিই মানুষকে অবাক করেছে। আমরা ভাবতে পারছি না এটা কি করে সম্ভব?

আরও পড়ুন: পরিবারের সাথে ঈদ উদযাপন করেছেন খালেদা জিয়া পরিবারের সদস্যদের সাথে পবিত্র ঈদুল আজহা উদযাপন করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ (শনিবার) দুপুরে বন সেলিমা ইসলাম,ভাই শামীম ইস্কান্দর ও তার স্ত্রী কানিজ ফাতেমাসহ সবাইকে নিয়ে একসাথে খাবার খেয়েছেন তিনি। খালেদা জিয়ার এক স্বজন জানান, ছোট ভাইয়ের স্ত্রী বাসা থেকে উনার জন্য রান্না করা খাবার

নিয়ে এসেছিলেন। এর আগে ল-ন্ডনে অব-স্থানরত বড় ছেলে দলের ভারপ্রা-প্তচেয়ারম্যান তারেক রহমান, পুত্রবধূ ডা. জোবাইদা রহমান ও নাতনী ব্যারিস্টার জাইমা রহমান, ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী, তাদের দুই মেয়ের সঙ্গে ভার্চুয়ালি ঈদের শুভেচ্ছা বিনিময় করেন খালেদা জিয়া। সন্ধ্যায় স্বা-স্থ্যবিধি মেনে নিরাপদ দূ-রত্বে থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নে-তৃত্বে দলের জ্যেষ্ঠ নেতারা খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন বলে জানা গেছে।

আরও পড়ুন:  মৃ’ত্যুর আগে এন্ড্রু কি’শোরকে নিয়ে স্ত্রী’র ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares