ঢাকাবাংলাদেশরাজধানী

আফতাবনগরে পুকুরে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে এক স্কুলছাত্রের মৃত্যু

রাজধানীর আফতাবনগরের একটি পুকুরে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে মিলাদুন্নবী মাহিম (১৬) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।নিহত শিক্ষার্থীর চাচা মো. রাকিব বলেন, মাহিম পরিবারের সঙ্গে রামপুরার কুঞ্জবনের একটি ভাড়া বাসায় থাকত। আজ পাঁচ-ছয় বন্ধুকে নিয়ে পুকুরে গোসল করতে গিয়েছিল। গোসল করার সময় সে পানিতে ডুবে যায়।

পরে মাহিমকে উদ্ধার করে স্থানীয় ফরাজী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় তার বন্ধুরা। সেখান থেকে সন্ধ্যা সোয়া সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।মাহিমের পরিবার সূত্রে জানা গেছে, সে বনশ্রী ন্যাশনাল আইডিয়াল স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবার নাম মো. ঈশা। দুই ভাইবোনের মধ্যে মাহিম ছিল বড়।ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button