ভিন্ন স্বাদের খবর

রাজধানীর ভাটারায় একটি দোকানে অভিনব কায়দায় চুরি

রাজধানী ঢাকার ভাটারা থানার ছোলমাইদ অটোস্ট্যান্ডের একটি দোকানে অভিনব কায়দায় চুরি হয়েছে। জানা গেছে, মোফাজ্জল জেনারেল স্টোরের ক্যাশবাক্স থেকে টাকা হাতিয়ে নিয়েছে এক ব্যক্তি।দোকানি মোফাজ্জল হোসেন বলেন, ‘মঙ্গলবার সকালের ঘটনা। এক ব্যক্তি এসে ১০০ টাকার পাঁচটি নোট দিয়ে ৫০০ টাকার নোট নিতে চায়।

আমি তাকে টাকা ভাঙতি করে দিই। কিছুক্ষণ পর এসে ওই লোক বলে, ভাই, আপনার স্যান্ডেল কুকুরে নিয়ে গিয়ে ওইখানে রেখেছে। ‘তিনি আরো বলেন, ‘ওই লোকের কথা শুনে আমি স্যান্ডেল নিতে যাই। দোকানে ফিরে এসে দেখি ক্যাশবাক্সে নিচের ড্রয়ারে রাখা ১৫ হাজার টাকা নেই। এক মিনিটের মধ্যে এই ঘটনা ঘটেছে। ‘

তিনি আরো বলেন, ‘দোকান খোলা রেখে বরাবরই বাসায় যাই। কোনো দিন এ রকম ঘটনা ঘটেনি। টাকা চুরি হওয়া দেখে প্রথমে আমি খুব কষ্ট পেয়েছি। আরেকটু হলে স্ট্রোক করতাম। এখন অবশ্য শরম লাগছে, এভাবে বোকা বানিয়ে টাকা নিয়ে গেল?’

স্থানীয়রা বলছে, দোকানির স্যান্ডেল ওই লোকই সম্ভবত আগে দূরে সরিয়ে রেখেছে। এরপর দোকানদারকে সেখানে স্যান্ডেল নিতে পাঠিয়েছে। আর ক্যাশবাক্সে টাকা থাকার বিষয়টি টাকা ভাঙতি করে নিয়ে নিশ্চিত হয়েছে। সুযোগ বুঝে টাকা নিয়ে দৌড় দিয়েছে।মোফাজ্জল বলেন, দিনের বেলা ঘটনা। অনেক লোক এখানে ছিল। কারো সন্দেহ হয়নি। এক সিএনজিচালক ওই লোককে কী একটা জিজ্ঞেস করতেই দৌড় দিয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button