ভিন্ন স্বাদের খবর

প্রেম ও কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ১০ম শ্রেণির এক স্কুলছাত্রীকে মারধরের অভিযোগ

প্রেম ও কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মৌলভীবাজারের কুলাউড়ায় ১০ম শ্রেণির এক স্কুলছাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। গত বুধবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকার ফখরুল বক্সের ছেলে বিজয় বক্সের (২১) বিরুদ্ধে বৃহস্পতিবার ওই ছাত্রীর বাবা কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা জানান, আমার মেয়েকে স্কুলে যাতায়াতের পথে বিজয় বিভিন্ন সময় রাস্তায় উত্ত্যক্ত করতো বিজয়। বিষয়টি জানার পর আমি তার অভিভাবকদের জানালে সে আরও বেশি ক্ষিপ্ত হয়ে ওঠে।কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার ওই স্কুলছাত্রীর বাবা থানায় বিজয় বক্সের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তাকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। 

মামলা সূত্রে জানা গেছে, বিজয় অনেকদিন যাবৎ ওই স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করে আসছেন। স্কুলে যাওয়ার পথে বিভিন্ন ধরনের অশ্লীল কথা বলে এবং প্রেমের সম্পর্ক করার জন্য চাপ সৃষ্টি করেন। গত ২৪ মে বিকালে স্কুল থেকে ফেরার পথে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কাদিপুরের মনসুর এলাকায় অটোরিকশা থেকে নামিয়ে ওই ছাত্রীর স্কুল ড্রেস ধরে টানাহেঁচড়া করে মারধর করেন বিজয়। তখন স্থানীয়রা এগিয়ে এলে বিজয় সেখান থেকে পালিয়ে যান।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button