ভিন্ন স্বাদের খবর

পুলিশ সেজে রিকশা থামিয়ে দুই নারীকে তল্লাশির চেষ্টার অভিযোগে দুই তরুণ আটক

রাজশাহীতে পুলিশ সেজে রিকশা থামিয়ে দুই নারী যাত্রীকে তল্লাশির চেষ্টার অভিযোগে দুই তরুণকে আটক করেছে পুলিশ।আজ রোবববার সকালে রাজশাহীর হাদির মোড় এলাকায় আটক দুই তরুণকে বোয়ালিয়া থানা পুলিশে সোপর্দ করা হয়। তারা হলেন- রাজশাহীর চারঘাট উপজেলার খোরগবিন্দপুর গ্রামের সোহান (২৫) এবং নগরীর সিপাইপাড়ার বাসিন্দা সেলিম (২৪)।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, থানার একজন অফিসারকে ঘটনা তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি সকাল থেকেই বিষয়টি তদন্ত করছেন। বর্তমানে আটকদের থানা হেফাজতে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে চারঘাটের টাঙ্গন থেকে দুই নারী রিকশাযোগে ডাক্তার দেখাতে রাজশাহী শহরে আসছিলেন। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) পাশে ঢাকা-রাজশাহী মহাসড়কে অভিযুক্ত সেলিম ও সোহান পুলিশ পরিচয়ে রিকশার গতিরোধ করে ওই দুই নারীর শরীর তল্লাশি করতে চান।

তাদের কাছে মাদক আছে বলে অভিযোগ করেন। এ সময় দুই নারী তাদের স্বজনদের ফোন করলে অভিযুক্তরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।একপর্যায়ে স্থানীয়রা ধাওয়া দিয়ে তাদের হাদির মোড় এলাকায় ধরে ফেলেন। এ সময় পুলিশের পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হলে স্থানীয়রা বোয়ালিয়া মডেল থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button