ভিন্ন স্বাদের খবর

জাপান গার্ডেন সিটির ১৬ তলা থেকে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মৃত্যু

রাজধানীর আদাবর থানাধীন জাপান গার্ডেন সিটির ১৬ তলা থেকে পড়ে জাইনা হাবিব প্রাপ্তি (২২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীর মৃত্যু হয়েছে। আজ বুধবার বিকেল সোয়া ৫টার দিকে এ ঘটনা ঘটে। প্রাপ্তি ঢাবির হিসাব বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

তিনি জাপান গার্ডেন সিটির ১৬ নম্বর ভবনের ১০২ নম্বর ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকতেন।তার গ্রামের বাড়ি নোয়াখালী সদরে। বিষয়টি নিশ্চিত করে আদাবর থানার ওসি কাজী শাহিদুজ্জামান।প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।

ওসি শাহিদুজ্জামান বলেন, ওই ছাত্রীর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি বিষণ্নতায় ভুগছিলেন। এ কারণে আত্মহত্যা করে থাকতে পারেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে আমরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করেছি। ’ নিহত শিক্ষার্থী প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক জুয়েনা আজিজের ভাতিজি বলে জানিয়েছে পুলিশ।

তিনি বলেন, আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জেনেছি, ওই ছাত্রী বিকেল ৫টার দিকে বৃষ্টি হচ্ছিল, এ সময় জাপান গার্ডেন সিটির ১৬ তলার ছাদে হাঁটাহাঁটি করেন। এক পর্যায়ে অন্যদের অগোচরে তিনি ১৬তলা থেকে নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।তবে নিহত প্রাপ্তি নিজে লাফ দিয়ে পড়েছেন নাকি অন্য কোনোভাবে পড়ে গেছেন তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button