প্রচ্ছদ এক্সক্লুসিভ

চ’রিত্রহীন নারী চেনার ৮ উপায়

43
কাঁদলেন মা, বললেন— প্রত্যেক রাতে সিনহা আমার মশারি টানিয়ে দিত (ভিডিওসহ)
পড়া যাবে: 2 মিনিটে

একই সময়ে বহুপুরুষের স’ঙ্গে স’দ্ভাব রাখতে পছন্দ করে এমন নারীর সংখ্যা দিনে দিনে বে’ড়েই চ’লেছে। বিশ্ব’স্ত একজন নারী, যার সাথে ঘর বেঁ’ধে সুখে জীবন কা’টানো যায় এমনটা খুঁ’জতে রীতি’মত ঘাম ছু’টে যায় তাই অনেক পুরুষের। কিন্তু জীবনকে সুন্দর ক’রতে একজন চ’রিত্রবান স’ঙ্গীর বিক’ল্প নেই।

যারা জীবনস’ঙ্গী খুঁ’জছেন, তাদেরকে তাই অব’শ্যই জা’নতে হবে অসৎ নারীদের চে’নার উপায়। তাহলে চ’রিত্রবান নারীস’ঙ্গী নি’র্বাচনে আপনি অনেকটাই নি’রাপদ থাকবেন। চলুন জা’না যাক অ’সৎ নারীদের চে’নার ৮টি উপায়–

১. ল’জ্জাই নারীর ভূ’ষণ। কিন্তু অসৎ নারী আপাত ভদ্র হলেও তাদের মধ্যে নি’র্লজ্জ হা’বভাব প্র’কাশ পায়। পুরুষের চোখের দিকে চেয়ে থেকে এমনভাবে, যেন তার ভি’তরটা প’ড়ে ফে’লছে।

নারীর ওই দৃ’ষ্টি পুরুষের স’র্বনাশের কারণ। এমন মেয়ে থেকে সা’বধান। এরা কখনোই পুরোপুরি বি’শ্বস্ত হয়ে ওঠে না।

আরও পড়ুন:  পাথরের বদলে রেললাইনে ইটের খোয়া! প্রকাশিত: ৮:১৫ পূর্বাহ্ণ, ২৬ আগস্ট ২০২০

২. মাথার চুল নিয়ে না’ড়াচা’ড়া ক’রতে শুরু করে কথা বলার সময়। পুরুষকে বা’ধ্য করে তার রূ’পের দিকে ন’জর দিতে। ইচ্ছে করে ই’ঙ্গিতবা’হী পোশাক পরে আসে তার সামনে। যাতে সহজেই আকৃ’ষ্ট ক’রতে পারে।

৩. কিছু নারী পুরুষের স’ঙ্গে ব’ন্ধুত্ব করে প্রথমে। তারপর তার বাড়ির ব্যা’পারে খোঁ’জ নিতে থাকে। যেহেতু এই নারীকে পুরুষ সহজেই বিশ্বা’স করে নেয়, নিজে’র স’ম্পর্কে সবই তাকে বলে ফে’লে ।

এমন নারী কিন্তু পুরুষকে ফাঁ’দে ফেলতে ও’স্তাদ। নানাভাবে বি’শ্বা’স অ’র্জন করে, ব্ল্যা’কমেইল ক’রতেও পি’ছপা হয় না। এসব অ’সৎ নারী থেকে দূ’রে থাকতে হবে।

৪. নানা ছু’তোয় কথা বলার সু’যোগ খোঁ’জে এই নারী। এ’ড়িয়ে গেলে বাড়ি চলে আসে। যেহেতু ততদিনে বাড়ির লোকের স’ঙ্গেও সদ্ভাব করে নেয়, তাই বাড়ির লোকের ন’জরেও সে বি’শ্বা’সযোগ্য।

৫. বারংবার দেখা করার ফাঁ’ক খোঁ’জে। সেই দেখা হওয়া কিন্তু একা’ন্তে। অন্য কাউকে ডাকে না তখন।

আরও পড়ুন:  রিমান্ডে স্বামী-স্ত্রীর কাদা ছোড়াছুড়ি

৬. মাঝরাতে মেসেজ করে। রাত ১টা, ২টোর সময় মাখোমাখো মেসেজ পাঠাতে থাকে।

৭. যেসব নারী ম’দ্যপা’নে আস’ক্ত তাদের থেকে দূ’রে থাকুন। কারণ, নে’শা এদেরকে সততাকে বিন’ষ্ট করে। সাথে চ’রিত্র ও কুমা’রি’ত্বও হা’রায়।

৮. অ’সৎ নারী নানা অ’ছিলায় যৌ’নতাকে নিয়ে আসে আ’লোচনার মধ্যে। পুরুষকে যৌ’নভাবে উ’ত্তে’জিত করার চে’ষ্টা করে।

সেই উ’ত্তেজনার বশে পুরুষ যদি মা’তিরি’ক্ত কিছু করেও ফে’লে , বি’পদ কিন্তু পুরুষেরই। এই নারী কিন্তু অবলীলায় দো’ষ চা’পিয়ে দিতে পারে পুরুষের ঘা’ড়ে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares