প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় আজ করোনায় আক্রান্ত ১৮ জন, আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৫৯৪ জন

15
news-image
পড়া যাবে: < 1 minute

 
স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা জেলায় সোমবারে নতুন করে আরও ১৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৫৯৪ জনে।
আজকের রিপোর্টে কোনো মৃত্যু দেখানো হয়েনি। ফলে মৃত্যুর সংখ্যা ১৪৬ জন রইলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ২ জন, লাকসামে ৩ জন, দেবিদ্বারে ২ জন, নাঙ্গলকোটে ১ জন, ব্রাহ্মণপাড়ায় ১ জন, বরুড়ায় ৩ জন, হোমনায় ১ জন, মুরাদনগরে ৪ জন ও আদর্শ সদরে ১ জন।
আজকের রিপোর্টে ৩৮ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি করপোরেশনে ২৬ জন, মুরাদনগরে ৪ জন, হোমনায় ৬ জন ও দেবিদ্বারে ২ জন।
সোমবার (৩ আগস্ট) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৪৩৬ জন, মুরাদনগর ৩০৬ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৫৩০ জন, লাকসামে ৩৬৩ জন, চান্দিনায় ২৫৩ জন, তিতাসে ১৪৬ জন, দাউদকান্দিতে ১৭০ জন, বরুড়ায় ২২৭ জন, বুড়িচংয়ে ২৫১ জন, মনোহরগঞ্জে ১৬৯ জন, ব্রাহ্মণপাড়ায় ৭৫ জন, নাঙ্গলকোটে ৩৬৭ জন, হোমনায় ১০১ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৬৯ জন, লালমাইয়ে ৯৮ জন, চৌদ্দগ্রামে ৫১৪ জন, আদর্শ সদরে ১৯৩ জন, মেঘনায় ৬২ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৬ হাজার ২৯৮ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২৫ হাজার ৫০৮ জনের। এর মধ্যে ৫ হাজার ৫৯৪ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৪৬ জন এবং সুস্থ হয়েছে ৩ হাজার ৯৯৭ জন।

আরও পড়ুন:  কুমিল্লার মুরাদনগর উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares