ভিন্ন স্বাদের খবর

পুলিশ প্লাজার বিপরীতে হাতিরঝিল থেকে ডিবিসি নিউজের প্রডিউসার লাশ উদ্ধার

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের প্রডিউসার আব্দুল বারির (৩৫) ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। আজ ভোরে পুলিশ প্লাজার উল্টোদিকের হাতিরঝিল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানিয়েছেন, প্রfথমিকভাবে ওনার গলায় এবং বুকে ধারালো অস্ত্রের আঘাত (কাটা দাগ) পাওয়া গিয়েছে। নিকেতন বাসস্ট্যান্ড সংলগ্ন লেকের পাড় থেকে আজ ভোর সাড়ে ৬টায় তার মরদেহ উদ্ধার করা হয়।

 এ সময় তার পরনে ফরমাল শার্ট-প্যান্ট ছিল। এটা গুলশান থানার অধীনে পড়েছে। এখনো এ বিষয়ে কোনো মামলা হয়নি।মরদেহের পাশ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। এছাড়া মরদেহের সঙ্গে মোবাইল ও মানিব্যাগ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। 

পূর্ব শত্রুতার জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছোরাও পাওয়া গেছে।আশপাশের সিসি ক্যামেরা তদন্ত করে খুনিদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

মহাখালী ওয়্যারলেস গেইট এলাকায় ডিবিসি নিউজের কার্যালয়ের কাছে একটি মেসে থাকতেন আব্দুল বারি৷ মঙ্গলবার তার সাপ্তাহিক ছুটি ছিল বলে ডিবিসি নিউজের প্রধান প্রতিবেদক রাজিব ঘোষ জানান৷  তিনি বলেন, ‘‘আজ সকালে পুলিশের কাছ থেকেই আমরা বারির খুন হওয়ার কথা জানতে পারি৷’’ডিবিসি নিউজের খবরে বলা হয়েছে, সকালে কয়েকজন পথশিশু লেকের পাড়ে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ সদস্যদের জানায়৷ পরে পুলিশ সেখান থেকে বারির লাশ উদ্ধার করে৷

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ কমিশনার নাজমুল হাসান ফিরোজকে উদ্ধৃত করে ডিবিসির প্রতিবেদনে বলা হয়, ‘‘ধারণা করা হচ্ছে, প্রথমে তাকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে৷ পরে সে বাঁচার জন্য পানিতে নেমে পড়ে, কারণ তার জামা কাপড় ভেজা ছিল৷ পরে বারি আবার লেকপাড়ে উঠে আসলে তাকে মাটিতে শুইয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করা হয়৷’’

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button