ভিন্ন স্বাদের খবর

বান্দরবানে ঘুরতে গিয়ে শ্বাসকষ্ট ও পানিশূন্যতায় এক তরুণীর মৃত্যু

বান্দরবানে কলেজপড়ুয়া এক তরুণীর মৃত্যু হয়েছে। তিনি বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন। আজ বুধবার হঠাৎ শ্বাসকষ্ট ও পানিশূন্যতার উপসর্গ দেখা দিলে হাসপাতালে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়। পুলিশ তরুণীর দুই বন্ধুকে আটক করেছে।

গত সোমবার ঢাকা থেকে বান্দরবানে যান তাঁরা। উঠেছিলেন মেঘলা পর্যটনকেন্দ্রের কাছে গ্রিন পিক অবকাশ যাপনকেন্দ্রে। অবকাশ যাপনকেন্দ্রের ব্যবস্থাপক রাজিব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।বান্দরবানের সিভিল সার্জন নীহার রঞ্জন নন্দী বলেন, ওই তরুণীর তীব্র শ্বাসকষ্ট ও পানিশূন্যতা ছিল। শারীরিক পরীক্ষা করে চিকিৎসা দেওয়ার সময় তিনি মারা যান। তাঁর অসুস্থতায় মাদক সেবনের উপসর্গ পাওয়া গেছে। তবে পরীক্ষার পর অ্যালকোহল নাকি অন্য কোনো মাদক সেবনে শ্বাসকষ্ট হয়েছে, তা জানা যাবে।

তরুণীর দুই বন্ধু আসিফ জাহিন নেহাল (২২) ও আসিফ হোসেন প্রান্ত (২২) জানিয়েছেন, আজ বেলা ১১টার দিকে অবকাশ যাপনকেন্দ্রে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওই তরুণী। এ সময় দ্রুত তাঁকে বান্দরবানের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে বান্দরবান জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা একটার দিকে তিনি মারা যান।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজা সারওয়ার বলেন, এ ঘটনায় মৃত তরুণীর দুই বন্ধুকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করছেন তাঁরা। ইতিমধ্যে তরুণীর অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তাঁরা আসার পর বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button