ভিন্ন স্বাদের খবর

মারা গেছেন পাকিস্তানের টেলিভিশন ব্যক্তিত্ব আমির লিয়াকত হোসেন

আমির লিয়াকত হোসেন, এই নামটির সঙ্গের আপনি হয়তো না-ও পরিচিত হতে পারেন। কিন্তু তাঁর চেহারা নিশ্চয়ই আপনার কাছে অপরিচিত নয়। যেকোনো মজার ভিডিওতে তাঁর ‘বাহ, বাহ!’ উচ্চারণ করা অংশ বা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর মিম ও তাঁর স্থিরচিত্র ব্যবহার করা হয়।

মারা গেছেন পাকিস্তানের টেলিভিশন ব্যক্তিত্ব আমির লিয়াকত হোসেন। তাঁকে বাসায় অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। খবর বিবিসির।

আমির লিয়াকত ১৯৭২ সালে করাচিতে জন্মগ্রহণ করেন। তিনি তিনটি বিয়ে করেছিলেন। ২০১৮ সালে দ্বিতীয় স্ত্রী তৌবা আনোয়ারকে বিয়ে করেন। ২০২২ সালে ৩১ বছরের ছোট দানিয়া শাহকে বিয়ে করেন। তবে বিয়ের কয়েক দিন পরই ১৮ বছর বয়সী দানিয়া তাঁর কাছে ডিভোর্স চেয়েছিলেন।  

তিনি জড়িত ছিলেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের সঙ্গে। করাচিতে খুদাদাদ কলোনির বাড়িতে অচেতন অবস্থায় পাওয়া যায় তাঁকে। এরপর অত্যন্ত সংকটজনক অবস্থায় তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। 

বৃহস্পতিবার পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন চলছিল। আকস্মিকভাবে স্পিকার রাজা পারভেজ আশরাফ ঘোষণা দেন, তিনি একটি খারাপ খবর পেয়েছেন। আমির লিয়াকত হোসেন মারা গেছেন। সঙ্গে সঙ্গে তিনি পার্লামেন্টের কার্যক্রম বন্ধ করে শুক্রবার স্থানীয় সময় বিকেল ৫টা পর্যন্ত মুলতবি করেন।  

তিনি বুধবার দিবাগত রাতে বুকে অস্বস্তির কথা জানান। কিন্তু হাসপাতালে যেতে অস্বীকৃতি জানান। তাঁর কর্মচারী জাভেদ বলেন, বৃহস্পতিবার ভোরে লিয়াকতের রুম থেকে আর্তনাদের শব্দ শুনতে পান তিনি। এ সময় তিনি ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে গৃহকর্মী জাভেদ রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। পরে হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন।  

তাঁর মৃত্যুর বিষয়ে এরই মধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। করাচিতে খুদাদাদ কলোনিতে তাঁর বাড়িতে তল্লাশি চালায় তারা। এসএসপি ইস্ট বলেছেন, কী কারণে তিনি মারা গেছেন তা নিশ্চিত হতে পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করবে। রহস্যজনক কারণে তিনি মারা যাওয়ায় কর্তৃপক্ষ ময়নাতদন্তের সিদ্ধান্ত নিয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button