ভিন্ন স্বাদের খবর

ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ

ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে গ্রামবাসীর বিরুদ্ধে। বুধবার (৮ জুন) রাতে ভারতের ঝাড়খণ্ডের গুমলায় ঘটেছে এই ঘটনা।দেশটির পুলিশ সূত্রে খবর, দুই অভিযুক্তের মধ্যে সুনীল ওঁরাও নামে এক জনের মৃত্যু হয়েছে। অন্য আরেক অভিযুক্ত আশিস কুমার মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। 

দুই যুবককে জীবন্ত পুড়িয়ে মারা হচ্ছে, এই খবর পৌঁছায় স্থানীয় থানায়। পুলিশের একটি দল ঘটনাস্থলে যখন পৌঁছায় ততক্ষণে এক অভিযুক্তের পুরো শরীর জ্বলে গিয়েছিল। অন্য জনকে কোনো রকমে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার শরীরের বেশিরভাগ অংশই ঝলসে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, এই ঘটনার তদন্ত করা হচ্ছে। 

স্থানীয় সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, মায়ের সঙ্গে কাজে বেরিয়েছিলেন এক তরুণী। অভিযোগ, তাদের পথ আটকান সুনীল এবং আশিস। এরপর তরুণীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ।এই খবর চাউর হতেই গ্রামবাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। বুধবার রাতে দুই অভিযুক্তকে পাকড়াও করেন গ্রামবাসী। তাদের বেধড়ক মারধরের পর আগুন ধরিয়ে দেওয়া হয়।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button