ভিন্ন স্বাদের খবর

দেশের প্রথম বিজনেস টিভি ‘এখন’ আনুষ্ঠানিক যাত্রা শুরু করল

দীর্ঘদিন পরীক্ষামূলক সম্প্রচারে থাকা দেশের প্রথম বিজনেস টিভি ‘এখন’ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। বৃহস্পতিবার (৯ জুন) টিকাটুলির কার্যালয়ে কেক কাটার মধ্যদিয়ে বাণিজ্যিক সম্প্রচার কার্যক্রম শুরু করে প্রতিষ্ঠানটি।

এর আগে ২০২১ সালের ১৬ ডিসেম্বর থেকে ৩৭তম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল হিসেবে পরীক্ষামূলক সম্প্রচার শুরু করে চ্যানেলটি। ব্যবসা-বাণিজ্য ও অর্থনীতি সংক্রান্ত প্রতিবেদন-তথ্য চিত্রসহ থাকবে এসব ক্ষেত্রের সর্বশেষ আপডেট। এছাড়াও খেলাধুলা এবং অপরাধ সংক্রান্ত নানা বিষয় নিয়ে থাকবে তথ্য নির্ভর আলোচনা। চ্যানেলটির কার্যালয় টিকাটুলির একটি নিজস্ব ভবনে।

যাত্রার এ ক্ষণে প্রতিক্রিয়া জানতে চাইলে টেলিভিশনটির এডিটরিয়াল চিফ তুষার আব্দুল্লাহ বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে আমরা বিজনেস নিয়ে কাজ করতে চাই। সেখানে আমাদের ব্যবসায়িক সাফল্য, নতুন উদ্যোক্তা, কৃষি, জলবায়ু এবং অর্থযোগ যে বিষয়গুলো আছে সেগুলো নিয়ে কাজ করতে চাই। এই লক্ষ্য নিয়েই দেশের প্রথম বিজনেস টেলিভিশন ‘এখন’ যাত্রা শুরু করলো।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button