প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

বিএনপি নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতৃবিয়োগে জেলা ও মহানগর যুবদলের শোক

15
বিএনপি নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতৃবিয়োগে জেলা ও মহানগর যুবদলের শোক
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সম্পাদক, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি ও সিলেট মহানগর বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতা রোকেয়া বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ।

মঙ্গলবার ৪ আগস্ট সংবাদমাধ্যমে এক বার্তায় মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও পড়ুন:  আব্দুল হান্নান সেলিম, রাহাত খান বজলুন নুরের ইন্তেকালে শোক

উল্লেখ্য, নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতা রোকেয়া বেগম দীর্ঘদিন থেকে অসুস্থ্যতাজনিত রোগে ভোগছিলেন। ঈদুল আযহার দিন থেকে শারীরিক অবস্থার অবনতি হলে ঐদিনই তাকে মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়। আজ (মঙ্গলবার) সকাল ১০টার দিকে চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি………রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। এতে মরহুমার জন্য সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares