প্রচ্ছদ জাতীয় কোন অ*পরাধ করে কেউ যদি পার পেয়ে যায় তাহলে আমরা বসে আছি...

কোন অ*পরাধ করে কেউ যদি পার পেয়ে যায় তাহলে আমরা বসে আছি কেন?

33
কোন অ*পরাধ করে কেউ যদি পার পেয়ে যায় তাহলে আমরা বসে আছি কেন
পড়া যাবে: < 1 minute

পুলিশের অতিরিক্ত ডিআইজি গাজী মোজাম্মেল হকের বিরুদ্ধে রি*মান্ডে থাকা এক ব্যক্তির সহায়সম্পত্তি লিখে নেয়ার যে অভিযোগ এসেছে সে বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এই নিউজটা আমি শুনেছি এবং দেখেছি। আমি আগেও বলেছি, কোন অ*পরাধ করে কেউ যদি পার পেয়ে যায় তাহলে আমরা বসে আছি কেন?

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা নিশ্চয়ই এটি দেখব। যদি তিনি জ*ড়িত থাকেন অথবা বিষয়টি প্রমাণিত হয় তাহলে তার বি*চার সঠিকভাবেই হবে।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা যে হ*ত্যাকাণ্ড দেখছি এটা আমাদের বি*বেককে তাড়া দেয়। আমাদের দেশে যে সামাজিক শা*সন ছিল সেটি আস্তে আস্তে ক্ষয় হয়ে যাচ্ছে। তবে আমরা বসে নেই, আমরা কাজ করছি। এছাড়াও আমাদের শিক্ষা ও সংস্কৃতি মন্ত্রণালয় এ বিষয়টি নিয়ে কাজ করছে।

আরও পড়ুন:  তদন্তের মধ্যে অনেক কিছু বেরিয়ে আসবে,মিন্নি জড়িত থাকলে আইনের আওতায় আনা হবে

মন্ত্রী আরও বলেন, যারাই অ*পরাধ করছে তাদেরকে ধ*রা হচ্ছে এবং বি*চারের মু*খোমুখি করা হচ্ছে। দেশের মানুষ এ ধরণের হ*ত্যাকাণ্ড দেখতে চায় না। এটা বন্ধে সমাজকে জাগিয়ে তুলতে হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: