ভিন্ন স্বাদের খবর

জর্ডানে টেক্সটাইল কোম্পানিতে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে নারী পোশাককর্মী নিয়োগ

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে জর্ডানের একটি টেক্সটাইল কোম্পানিতে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে নারী পোশাককর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বোয়েসেলের মাধ্যমে জর্ডানের অ্যাসেল ইউনিভার্সেল গার্মেন্টস এমএফআরসি কোম্পানিতে মেশিন অপারেটর পদে ২৫ জন নারী কর্মী নেওয়া হবে। প্রার্থীদের সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে এবং বয়স ২০-৩৯ বছরের মধ্যে হতে হবে। মাসিক মূল বেতন ১২৫ জেডি (১৬ হাজার ২৪২ টাকা)।  

বোয়েসেলের সার্ভিস চার্জ ও অন্যান্য খরচ
মেডিকেল ফি ১০০০ টাকা ও ফিঙ্গার প্রিন্টের ফি ২২০ টাকা নির্বাচিত কর্মীদের দিতে হবে। এ ছাড়া কোনো টাকা খরচ নেই।

সাক্ষাৎকারে সময় যা আনতে হবে
রঙিন ছবি চার কপি (পাসপোর্ট সাইজ), মূল পাসপোর্ট, পাসপোর্টের ফটোকপি এক সেট রঙ্গিন ও চার সেট সাদা কালো, শিক্ষাগত অভিজ্ঞতার সনদ (যদি থাকে)।

চাকরির শর্ত
দিনে ৮ ঘণ্টা ডিউটি, সপ্তাহে ৬ দিন এবং ওভারটইম (স্বেচ্ছাধীন)। চাকরির চুক্তি তিন বছর। নিয়োগকারী প্রতিষ্ঠান থাকা, খাওয়া ও প্রাথমিক চিকিৎসা এবং পরিবহনের ব্যবস্থা করবে। চাকরিতে যোগদানের বিমান ভাড়া এবং তিন বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমান ভাড়া নিয়োগকারী প্রতিষ্ঠান দেবে। চুক্তি শেষ হওয়ার আগে দেশে ফিরে আসতে চাইলে জর্ডানের শ্রম আইন প্রযোজ্য হবে। যাঁদের বিরুদ্ধে দেশে বা জর্ডানে মামলা আছে, তাঁরা নিয়োগের অযোগ্য হবেন।

সাক্ষাৎকারের তারিখ ও সময়
আগ্রহী প্রার্থীদের উল্লিখিত কাগজপত্রসহ আগামী ১৭ জুন, সকাল আটটায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কারিগরি প্রশিক্ষণকেন্দ্র, দারুস-সালাম রোড, মিরপুর, ঢাকায় উপস্থিত থাকতে হবে। এ–সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০২৯৩৩৬৫০৮, ০২৪৮৩১৯১৫ ও ০২৪৮৩১৫১৫ টেলিফোন নম্বরে যোগাযোগ করা যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button