ভিন্ন স্বাদের খবর

পরকীয়া সম্পর্কের অভিযোগে এক নারী ও এক পুরুষকে নগ্ন করে রাস্তায় ঘোরানো হয়েছে

ভারতের ছত্তিশগড়ের কোন্ডাগাঁও জেলায় পরকীয়া সম্পর্কের অভিযোগে এক নারী ও এক পুরুষকে নগ্ন করে রাস্তায় ঘোরানো হয়েছে বলে জানিয়েছে দেশটির পুলিশ।এই ঘটনায় সংশ্লিষ্ট চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক ব্যক্তিদের মধ্যে ভুক্তভোগী পুরুষের স্ত্রীও রয়েছেন। 

ঘটনাটি গত শনিবার কোন্ডাগাঁও উরিন্দবেদা থানা এলাকার একটি গ্রামে ঘটে বলে পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা জানিয়েছেন। মঙ্গলবার এই খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।ওই পুলিশ কর্মকর্তা জানান, ঘটনাটি প্রকাশ্যে আসার পর তা তদন্তের জন্য পুলিশের একটি দল ওই গ্রামে পাঠানো হয়। 

ভিকটিমদের বয়ানের ভিত্তিতে থানায় মামলা দায়ের করা হয়েছে।ঘটনাটি গত শনিবার কোন্ডাগাঁও উরিন্দবেদা থানা এলাকার একটি গ্রামে ঘটে বলে পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা জানিয়েছেন। মঙ্গলবার এই খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।   

আটক নারী অন্য এক নারীর সঙ্গে তার স্বামীকে দেখতে পেয়ে স্বজনসহ লোকজন জড়ো করেন। পরে তারা ওই দুজনকে উলঙ্গ করে এলাকার রাস্তায় রাস্তায় ঘোরান।  রিন্দবেদা থানায় ৩৫৪ ধারা (নারীকে তার শালীনতা ক্ষুণ্ণ করার জন্য আক্রমণ বা অপরাধমূলক বল) এবং ভারতীয় দণ্ডবিধির অন্যান্য প্রাসঙ্গিক ধারার অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button