ভিন্ন স্বাদের খবর

সাবেক স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে সাবেক স্বামীসহ তার তিন বন্ধূর বিরুদ্ধে

ময়মনসিংহের ফুলপুরে সাবেক স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে সাবেক স্বামীসহ তার তিন বন্ধূর বিরুদ্ধে। গত শনিবার রাতে এ ধর্ষণের ঘটনা ঘটলে গতকাল বৃহস্পতিবার রাতে ফুলপুর থানায় মামলা করেছেন ভুক্তভোগী নারী। এ ঘটনায় পুলিশ ধর্ষণের অভিযোগে সাবেক স্বামীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে।

সন্তানের জন্য সাবেক স্বামী মাসুদ রানাকে প্রতি মাসে ৫ হাজার টাকা করে দিতেন ভুক্তভোগী। কয়েকদিন আগে ভুক্তভোগী খবর পান তার ছেলে অসুস্থ। এ খবর পেয়ে ছেলেকে দেখতে তিনি ঢাকা থেকে গত শনিবার রাত ৮টার দিকে সাবেক স্বামী মাসুদের বাসায় আসেন তিনি। এ সময় মাসুদ সন্তানকে না দেখিয়ে ওই তাকে আমুয়াকান্দা বাজারের জনৈক রফিকের ভাড়া বাসায় নিয়া যান। সে সময় অভিযুক্ত সাবেক স্বামীসহ তার তিনি বন্ধুকে নিয়ে রাতভর তাকে ধর্ষণ করেন। 

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ৩ বছর আগে ফুলপুর পৌরসভার দিউ গ্রামের বাসিন্দা মাসুদ রানার সঙ্গে বিয়ে হয় ভুক্তভোগীর। তাদের সংসারে এক ছেলের জন্ম হয়। প্রায় ১ বছর আগে ভুক্তভোগীকে মারধর করায় তিনি তার স্বামীকে তালাক দেন। তালাক দেওয়ার পর ভুক্তভোগী ঢাকায় চলে যান। সেখানে বিভিন্ন লোকের বাসায় কাজ করতেন তিনি।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, ভুক্তভোগী ওই নারীর সাবেক স্বামী ও তার বন্ধুদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাকরেছেন। মামলায় সাবেক স্বামীসহ ৩ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

ধর্ষণের পরে ভোর ৫টার দিক রফিকের বাসায় ভুক্তভোগীকে ফেলে চলে যান মাসুদ মিয়া ও তার তিন বন্ধু। পরে ওই ভুক্তভোগী নারী ধর্ষণের অভিযোগ এনে সাবেক স্বামী মাসুদ রানা ও তার তিন বন্ধুর বিরুদ্ধে গতকাল রাতে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা করেন।

ওই মামলায় পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মাসুদ রানা (২৫), তার বন্ধু কাড়াহা গ্রামের মো. জজ মিয়া (৩৭) ও জাগির কাজিয়াকান্দা গ্রামের আমিনুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের আজ আদালতে পাঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button