ভিন্ন স্বাদের খবর

পাকিস্তান পিটিআই দলের চেয়ারপারসন ইমরান খানকে হত্যার ষড়যন্ত্র

পাকিস্তান তেহরিক ই ইনসাফের (পিটিআই) নেতা ফায়াজ চৌধুরী বলেন, দলের চেয়ারপারসন ও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যার ষড়যন্ত্র চলছে। তাঁকে হত্যার জন্য ভাড়াটে খুনি ঠিক করেছেন কতিপয় ব্যক্তি। এক টুইটার পোস্টে এসব কথা বলেন ফায়াজ। খবর জিও নিউজের।

ইমরান খানের জীবন নাশের হুমকি নিয়ে গুঞ্জন ওঠার পর গত মাসে পিটিআই চেয়ারপারসনকে কঠোর নিরাপত্তা দিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে নির্দেশ দেন বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। ইসলামাবাদে ইমরানের বাড়িতে এবং তাঁর বিভিন্ন রাজনৈতিক সমাবেশে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে বলা হয়।

সাবেক প্রাদেশিক মন্ত্রী ফায়াজ এক টুইটার পোস্টে বলেন, ‘আমার কাছে বিস্তারিত তথ্য আছে যে কতিপয় ব্যক্তি পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে হত্যার জন্য ‘কোচি’ নামের আফগানিস্তানের এক সন্ত্রাসীকে ভাড়া করেছেন।’

গত মাসে অনুষ্ঠিত এক সমাবেশে ইমরান খান বলেন, তিনি প্রাণনাশের হুমকিতে আছেন। তাঁর সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের একটি ভিডিও রেকর্ড করেছেন তিনি। ইমরান বলেন, তাঁর কিছু হলে ভিডিওটি ছেড়ে দেওয়া হবে।

গত এপ্রিলে ইমরান খান ক্ষমতাচ্যুত হওয়ার আগে তৎকালীন তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরীও বলেছিলেন, পিটিআই চেয়ারপারসনের বিরুদ্ধে হত্যার পরিকল্পনা চলছে বলে নিরাপত্তা সংস্থার কাছে তথ্য আছে।শিয়ালকোটে আয়োজিত সমাবেশে ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খান আরও বলেন, তাঁর জীবন কেড়ে নিতে যে ষড়যন্ত্র চলছে।

এ কথা আগে জানলেও এখন এ অভিযোগের পক্ষে তাঁর কাছে যথেষ্ট প্রমাণ আছে। ভিডিওটিতে ষড়যন্ত্রকারী প্রত্যেক ব্যক্তির কথা আলাদা করে উল্লেখ করা আছে। এ ভিডিও নিরাপদ একটি জায়গায় সংরক্ষণ করা আছে বলেও উল্লেখ করেন ইমরান খান।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button