ভিন্ন স্বাদের খবর

চাঁদাবাজির সময় রবিউল ইসলাম নামের এক ভুয়া র‍্যাব সদস্যকে আটক করেছে পুলিশ

সাভারের আশুলিয়ায় পরিবহনে চাঁদাবাজির সময় রবিউল ইসলাম নামের এক ভুয়া র‍্যাব সদস্যকে আটক করেছে পুলিশ। তিনি র‍্যাবের একটি টি-শার্ট পরিহিত ছিলেন। পুলিশ বলছে, তিনি সেনাবাহিনী থেকে চাকরিচ্যুত হওয়া ব্যক্তি। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল বাস স্ট্যান্ডে বিভিন্ন পরিবহন আটকে চাঁদাবাজির সময় তাঁকে আটক করা হয়। 

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, ‘গত ৩ থেকে ৪ মাস ধরে পরিবহনে চাঁদাবাজি করে আসছেন রবিউল ইসলাম। তাঁর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।’ আটককৃত রবিউল ইসলাম রংপুর জেলার পীরগঞ্জ থানার সিঙ্গারুল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলছে, সকাল থেকে ওই ব্যক্তি সড়কে বিভিন্ন গাড়িতে ওঠেন আর নামেন। কখনো বিভিন্ন গাড়িকে নির্দেশনা দিয়ে চলে যেতে বলেন। দেখে সন্দেহ হলে তাঁকে ট্রাফিক বক্সে এনে বসিয়ে জিজ্ঞাসাবাদ করে ট্রাফিক পুলিশ। এ সময় তাঁর গায়ে র‍্যাবের টি-শার্ট পরিহিত দেখে কোথায় কর্মরত আছেন এমন প্রশ্নের জবাবে তিনি সদুত্তর দিতে পারেননি। পরে খোঁজ নিয়ে জানা যায়, তিনি সেনাবাহিনী থেকে চাকরিচ্যুত হয়েছেন। তিনি র‍্যাবের কোনো সদস্য না। পরে থানা-পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে তাঁকে আটক করে নিয়ে যায় আশুলিয়া থানা-পুলিশ। 

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button