ভিন্ন স্বাদের খবর

ধামরাইয়ে ঝোপের ভেতর থেকে এক নবজাতককে উদ্ধার

ঢাকার ধামরাইয়ে ঝোপের ভেতর থেকে এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। শিশুটির মুখে ক্ষত এবং হাত-পায়ে কালো দাগ রয়েছে। আজ সোমবার সকালে বরাতনগর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূর রিফফাত আরা বলেন, মুমূর্ষু অবস্থায় নবজাতকটিকে হাসপাতালে আনা হয়। এ ছাড়া শিশুটির মুখে ক্ষত এবং হাত ও পায়ে কালো ছোপ ছোপ দাগ রয়েছে। জন্ম নেওয়ার অল্প সময় পরই তাকে ঝোপের ভেতর ফেলা রাখা হয় বলে মনে হচ্ছে।

থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ধামরাই পৌরসভার বরাতনগর এলাকায় একটি ঝোপের ভেতর শিশুর কান্নার আওয়াজ পান এক ব্যক্তি। পরে তিনিসহ বেশ কয়েকজন এগিয়ে গিয়ে ঝোপের ভেতর একটি কাপড়ের ওপর রক্তাক্ত অবস্থায় শিশুটিকে দেখতে পান।

পরে তাঁরা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে বিষয়টি জানান। পরে ধামরাই থানার পুলিশ সদস্যরা এসে মেয়েশিশুটিকে উদ্ধার করেন। প্রথমে শিশুটিকে ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান বলেন, সকালে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে তথ্যটি জানার পর শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শিশুটির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button