ভিন্ন স্বাদের খবর

জমজ তিন শিশু স্বপ্ন, পদ্মা ও সেতুকে স্বর্ণের চেইন উপহার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নারায়ণগঞ্জে একসঙ্গে জন্ম নেওয়া জমজ তিন শিশু স্বপ্ন, পদ্মা ও সেতুকে স্বর্ণের চেইন উপহার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার বিকেলে নারায়ণগঞ্জে তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হয় প্রধানমন্ত্রীর ওই বিশেষ উপহার।প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুশফিক রহমান ও বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কুদরত ই খুদা এই উপহার দিতে জমজ শিশুর বাড়িতে যান।

গত শুক্রবার বন্দরের নবীগঞ্জ এলাকার আশরাফুল ইসলাম অপুর স্ত্রী এনি বেগম শহরের একটি ক্লিনিকে একসাথে তিন সন্তানের জন্ম দেন। যার মধ্যে একটি ছেলে ও দুইটি মেয়ে।আশরাফুল ইসলাম অপু  বলেন, স্বপ্নের পদ্মা সেতুর নামকরণ হিসেবে নবজাতকদের নাম রাখা হয়েছে। তিনজনের মধ্যে ছেলে বাচ্চার নাম রাখা হয় স্বপ্ন এবং দুই মেয়ের নাম রাখা হয় পদ্মা ও সেতু। 

জানা যায়, উপহার সামগ্রীর মধ্যে ছিলো প্রত্যেক শিশুর জন্য একটি করে এক ভরির স্বর্ণের চেইন, বিভিন্ন রকমের ফলের ঝুড়ি, শিশুদের পোশাক ও ফুলের তোড়া। প্রধানমন্ত্রী পাঠানো বিশেষ ধন্যবাদ বার্তাও পৌছে দেওয়া হয় তাদের পরিবারে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button