ভিন্ন স্বাদের খবর

রাজধানীর ওয়ারীতে একটি বাসায় এক নারী চিকিৎসক দগ্ধ

রাজধানীর ওয়ারীর হেয়ার স্ট্রিট সড়কের একটি বাসায় অদিতী সরকার (৩৮) নামের এক নারী চিকিৎসক দগ্ধ হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে।তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

অদিতী সরকারের স্বামী মনেষ মণ্ডল বলেন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের (মিটফোর্ড) শিশু বিভাগের রেজিস্ট্রার অদিতী। তিনি দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ও আপসেট ছিলেন। আজ দুপুরে কাজ শেষে বাসায় ফিরে একটি কক্ষে যান তিনি। এরপর হঠাৎ চিৎকার শোনা যায়। পাশের কক্ষে গিয়ে দেখা যায়, তাঁর শরীরে আগুন জ্বলছে। পানি ঢেলে আগুন নেভানো হয়। এরপর ৯৯৯-এর ফোন করে একটি অ্যাম্বুলেন্স ডেকে তাঁকে হাসপাতালে নেওয়া হয়।

অদিতী সরকারের স্বামী আরও বলেন, শারিরীকভাবে অসুস্থ থাকায় তাকে চিকিৎসাও নিতে বলছিলাম। তবে চিকিৎসা নিতে চাচ্ছিলো না সে। এজন্য আমাদের মধ্যে সামান্য ঝগড়াঝাটি হয়। সকালে আমি কাজে চলে যাই। অনলাইনে যখন একটি সাক্ষাৎকার দিচ্ছিলাম তখন বারবার কেটে দেওয়ার পরও অদিতী আমার মোবাইল ফোনে কল দিচ্ছিলো। পরে রিসিভ করে তার সঙ্গে সামান্য রাগ করে কথা বলি।

মনেষ মন্ডল দাবি করে বলেন, অদিতী নিজের গায়ে নিজেই আগুন দিতে পারে অথবা পাশের রুমে পূজার সময় তার শরীরে আগুন লেগে থাকতে পারে।তার শরীরের ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

আজ শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে হেয়ার স্ট্রিটের একটি বাড়ির ৬ষ্ঠ তলায় এ ঘটনা ঘটে। ওই চিকিৎসককে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন হাওলাদার বলেন, পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখন পর্যন্ত বিশেষ কোনো তথ্য পাওয়া যায়নি। ঘটনাটি তদন্তে একটি টিম কাজ করছে। ওই নারী চিকিৎসককে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

 

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button