ভিন্ন স্বাদের খবর

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান থেকে আর বাড়ি ফেরা হলো না যুবকের

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান থেকে আর বাড়ি ফেরা হলো না যুবকের।ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন তিনি। আজ শনিবার সন্ধ্যায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ এলাকার ঢাকা- ভাঙ্গা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদউদ্দিন বলেন, নিহত যুবকসহ আহত সবাই পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন। অনুষ্ঠানের পর তারা ঘোরাফেরা শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। টিটুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত যুবকের নাম টিটু (৪০)। তিনি গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলা সদরের মোঃ লুৎফর শিকদারের ছেলে। এ ঘটনায় মাইইক্রোবাসে থাকা আরও চারজন আহত হয়। আহতদের বাড়ি একই এলাকায় বলে জানিয়েছে পুলিশ।পুলিশ জানায়, ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে গোপালগঞ্জের কাশিয়ানিগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় মাইক্রোবাসে থাকা টিটু নামের এক যুবক ঘটনাস্থলেই নিহত হন। এ সময় তার সঙ্গে থাকা আরও চারজন গুরুতর আহত হন। স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও এর চালক ও চালকের সহকারী পালিয়ে গেছেন।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button