ভিন্ন স্বাদের খবর

পদ্মা সেতুতে প্রথম মুত্র বিসর্জনকারী যুবককে খুঁজছে পুলিশ

পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক করা সেই টিকটকার যুবককে ইতোমধ্যেই পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। একইদিন ভাইরাল হওয়া আরেকটি ছবিতে পদ্মা সেতুর ওপরে একজনকে প্রস্রাব করতে দেখা যায়। এবার পদ্মা সেতুতে মূত্র বিসর্জন করা ওই যুবককেও খুঁজছে পুলিশ।

পদ্মা সেতুতে যান চলাচল শুরু হওয়ার প্রথমদিনই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, হলুদ শার্ট ও প্যান্ট পরিহিত এক যুবক পদ্মা সেতুর নাট-বল্টু খুলছেন। এমন ঘটনার প্রতিক্রিয়ায় অনেকে ক্ষোভ প্রকাশ করেন। অনেকে তার ছবি শেয়ার করে লিখেছেন, দ্রুত তাকে আইনের আওতায় নেওয়া হোক।

রোববার রাতে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির সাইবার পুলিশ সেন্টারের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ বলেন, ইতোমধ্যে পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলায় বায়েজিদ নামে একজনকে আটক করা হয়েছে। একই অভিযোগে আরেক যুবককে খোঁজা হচ্ছে। এ ছাড়া পদ্মা সেতুতে মূত্র বিসর্জন দেওয়া আরেক যুবককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

শেষ পর্যন্ত নাট-বল্টু খুলে ফেলা যুবককে আটক করা হয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম রাজধানীর শান্তিনগর এলাকা থেকে রোববার তাকে আটক করে। এরপর জানা যায়, তার নাম বায়েজিদ তালহা। গ্রামের বাড়ি পটুয়াখালী, বাবা ঠিকাদার।

এদিন আরও চেকশার্ট পরিহিত আরেক যুবককে পদ্মা সেতুতে নাট-বল্টু খোলার ভিডিও ভাইরাল হয়েছে। তবে এখন পর্যন্ত তার পরিচয় জানা যায়নি। ওই যুবককেও খুঁজছে সিআইডি।

এর আগে শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। এ দিন সেতুর দুই প্রান্তের ফলক উন্মোচন করেন তিনি। নির্ধারিত টোল পরিশোধ করে পদ্মা সেতুতে ওঠেন প্রধানমন্ত্রী। এরপর রোববার ভোর ৬টা থেকে পদ্মা সেতু দিয়ে সব ধরনের যানবাহন চলাচল শুরু হয়।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button