ভিন্ন স্বাদের খবর

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মা ও ছেলের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের উজান গোবিন্দী পশ্চিমপাড়া এালাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক প্রথম আলোকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ওই নারীর লাশ মেঝেতে পড়ে আছে। আর একই ঘরের বিছানায় ওই শিশুর লাশ পড়ে ছিল।

ধারণা করা হচ্ছে, গতকাল শনিবার দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাঁদের গলা কেটে হত্যা করেছে। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের শনাক্তে পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি নারায়ণগঞ্জ ১০০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার উজান গোবিন্দী পশ্চিমপাড়া এালাকা রাজিয়া সুলতানা ওরফে কাকলী (৪৩) ও তাঁর আট বছরের ছেলে মো. তালহা।স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে কাকলীর স্বামী মারা যান। এরপর থেকে মা-ছেলে ওই বাড়িতে বসবাস করতেন। সকালে ঘরের দরজা খোলা থাকায় প্রতিবেশীরা তাদের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button