ভিন্ন স্বাদের খবর

দিনাজপুরে ১২ লাখ টাকা মূল্যের ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ ধ্বংস

দিনাজপুরের ফুলবাড়ীতে ১২ লাখ টাকা মূল্যের ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ ধ্বংস করা হয়েছে। আজ বুধবার দুপুর আড়াইটার দিকে ফুলবাড়ী থানা চত্বরে এসব সিরাপ ধ্বংস করা হয়।

যৌন উত্তেজক সিরাপ ধ্বংসের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিয়াজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) আসাদুজ্জামান, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা আক্তার জাহান, হাজী দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আতিকুল ইসলাম ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম।

জানা যায়, গত ২৪ ও ২৫ এপ্রিল গভীর রাত পর্যন্ত পুলিশ, বিজিবি ও আনসার সদস্যদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স ফুলবাড়ী শহরের অভিযান চালায়। এ সময় তিনটি কুরিয়ার সর্ভিস ও দুটি বাড়ি থেকে ২৫ হাজার যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করেন তারা। এর বিক্রি দাম প্রায় ১২ লাখ টাকা। এ সময় ব্যবসার সঙ্গে জড়িত চারজনকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করে তাদের ছেড়ে দেওয়া হয়।

ফুলবাড়ীর ইউএনও মো. রিয়াজ উদ্দিন বলেন, ‘মাদক যেমন আমাদের যুব সমাজকে ধ্বংস করছে, ঠিক তেমনি যৌন উত্তেজক সিরাপ আমাদের সমাজের অনেকের কিডনি নষ্ট করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। আমরা গত ২৪ ও ২৫ এপ্রিল আটক করা যৌন উত্তেজকগুলো আজ আনুষ্ঠিকভাবে ধ্বংস করছি।’

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button