ভিন্ন স্বাদের খবর

মানিকগঞ্জে ধলেশ্বরী নদীতে ২৭টি গরু নিয়ে একটি ট্রলারডুবি

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় ধলেশ্বরী নদীতে ২৭টি গরু নিয়ে একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা সদরের ঘিওর সরকারি কলেজের পেছনে গরুবোঝাই ট্রলারটি ডুবে যায়।স্থানীয় ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, ডুবে যাওয়া ২০টি গরুকে জীবিত এবং ৭টি গরু মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, নদীতে স্রোতের কারণে ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর পিলারের সঙ্গে ধাক্কা লাগায় এ দুর্ঘটনা ঘটেছে বলে খামারিরা জানিয়েছেন।পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে দৌলতপুর উপজেলার কয়েকজন খামারি নৌপথে ২৭টি গরু নিয়ে রাজধানীর গাবতলী পশুরহাটে জন্য যাচ্ছিলেন।

পথে ঘিওর সরকারি কলেজের কাছে ধলেশ্বরী নদীর ওপরের সেতুর একটি পিলারের সঙ্গে ধাক্কা লেগে ট্রলারটি ডুবে যায়। খবর পেয়ে স্থানীয় ঘিওর উপজেলা ফায়ার সার্ভিস, ঘিওর থানা–পুলিশ এবং স্থানীয় লোকজন উদ্ধারকাজ চালান।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সেলিম হাওলাদার বলেন, উদ্ধার তৎপরতা শেষে ডুবে যাওয়া ট্রলারটি নদীর তীরে রাখা হয়েছে। ওই ট্রলারে থাকা ২০টি গরুকে জীবিত এবং ৭টি গরু মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button