ভিন্ন স্বাদের খবর

ভাড়া নিয়ে কন্ডাক্টরের সঙ্গে বাগ্‌বিতণ্ডা, ধাক্কা দিয়ে যাত্রী বাসের নিচে

ভাড়া নিয়ে বাসের দুই কর্মীর সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়ান এক যাত্রী। বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে তাঁরা ওই যাত্রীকে ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে নিচে ফেলে দেন। বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ওই যাত্রীর মৃত্যু হয়।

নিহত যাত্রীর নাম মো. সায়েম (২০)। তিনি ময়মনসিংহের নান্দাইল উপজেলার আওলাপাড়া এলাকার আবু ছাইদের ছেলে। এ ঘটনায় ওই বাসের চালক সফিকুল ইসলাম ও চালকের সহকারী হীরা মিয়াকে আটক করেছে পুলিশ।আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে জয়দেবপুর-চান্দনা চৌরাস্তা সড়কের শিববাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে বাসের চালক সফিকুল ইসলাম ও চালকের সহকারী হীরা মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন।গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসসহ চালক ও সহকারীকে আটক করা হয়েছে। তবে ভাড়া আদায়কারী পলাতক।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, গাজীপুরের তাকওয়া পরিবহনের যাত্রীবাহী একটি বাস চান্দনা চৌরাস্তা এলাকা থেকে জয়দেবপুরে যাচ্ছিল। চান্দনা চৌরাস্তা থেকে মো. সায়েম ওই বাসে ওঠেন। যাওয়ার পথে ভাড়া নিয়ে ভাড়া আদায়কারী ও চালকের সহকারীর সঙ্গে বাগ্‌বিতণ্ডা চলছিল। বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে বাসটি শিববাড়ি এলাকায় পৌঁছালে ওই দুজন সায়েমকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে সায়েম ওই বাসের চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থালেই মারা যান।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button