ভিন্ন স্বাদের খবর

মোটরসাইকেল চালিয়ে টিকটক করতে গিয়ে প্রাণ গেলো কিশোরের

দুটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল ছয় বন্ধু। রাজশাহীর বাগমারা উপজেলার একটি সড়কে টিকটকের জন্য মোটরসাইকেল চালানোর দৃশ্য মুঠোফোনে ভিডিও করছিল তারা। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মৃত্যু হয় এক কিশোরের।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহত কিশোরের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, এই ছয় বন্ধু গতকাল বিকেলে তাহেরপুর-শিকদারী সড়কে ঘুরছিল। শিকদারী থেকে তাহেরপুরের দিকে যাওয়ার পথে একজন মোটরসাইকেল চালানোর ভিডিও করছিল।

সাড়ে ছয়টার দিকে রামরামা হ্যাচারি মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।এতে মোটরসাইকেলচালক আফিফ হোসেন ও তার দুই বন্ধু মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে।গাছের সঙ্গে ধাক্কা লেগে আফিফ হোসেনের মাথায় আঘাত লাগে এবং থেতলে যায়। অন্যরা জখম হয়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে তাহেরপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর আফিফ ও আরেক কিশোরের অবস্থার অবনতি ঘটলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাত নয়টার দিকে সেখানে আফিফ হোসেনের মৃত্যু হয়।

গতকাল বুধবার বিকেলে বাগামারা উপজেলার তাহেরপুর-শিকদারী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আফিফ হোসেন (১৫) উপজেলার তাহেরপুর শহরের কোয়ালীপাড়া গ্রামের আবদুল হান্নানের ছেলে। সে জামগ্রাম উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। দুর্ঘটনায় আহত অন্য দুজনও এই বিদ্যালয়ের মাধ্যমিকের শিক্ষার্থী।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, পুলিশ দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি উদ্ধার করেছে। এ ঘটনায় রাজশাহী নগরের রাজপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button