ভিন্ন স্বাদের খবর

নববধূ সেজে ইয়াবা পাচারকালে ২০ হাজার পিস ইয়াবাসহ চারজন আটক

এবার নববধূ সেজে ইয়াবা পাচারকালে ২০ হাজার পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে টেকনাফ মডেল থানার পুলিশ। ধৃতরা হলেন- টেকনাফ পৌরসভার ৪নং ওয়ার্ড ইসলামাবাদ এলাকার দিল মোহাম্মদের ছেলে নুর ইসলাম(৪০), ঢাকা গাজীপুর কালিয়াকৈর এলাকার মৃত হযরত আলীর ছেলে রাজু আহমদ (৪৮), ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আবুল হোসনের মেয়ে মাহমুদা আক্তার রেশমা (২২) ও কল্পনা আক্তার (৩৪)।

জানা যায়, বুধবার (৬ই জুলাই) দুপুর ২টার দিকে একটি মাদক পাচার সিন্ডিকেট নববধূ সেজে ইয়াবা পাচার করছে। এমন গোপন সংবাদ পেয়ে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। এক পর্যায়ে পৌরসভার ইসলামাবাদ থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়ার ৩ জন এবং টেকনাফের একজনসহ ৪ জনকে আটক করতে সক্ষম হয়।

তারা দীর্ঘদিন ধরে আইনশৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিত্য নতুন কৌশল অবলম্বন করে মাদক পাচার অব্যাহত রেখেছিল। আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে তারা আরও বেপরোয়া হয়ে উঠে। অবশেষে পুলিশের হাতে আটক হয়েছে। 

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে নিজেদের পরিবার ও নববধূ পরিচয় দিয়ে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ঢাকার বিভিন্ন হোটেলে ইয়াবা পাচার করতেন। তারা নতুন বউ কখনো পর্যটক হিসেবে পরিচয় দিতেন তারা। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে বলে জানান। 

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button