ভিন্ন স্বাদের খবর

গণবিস্ফোরণ ঠেকাতে দলীয় প্রশাসন ও আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্র দিয়ে মাঠেঃ মীর্জা ফখরুল

বর্তমান সরকারের পতনের সাইরেন বাজতে শুরু করেছে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, জনগণের সম্মিলিত শক্তির কাছে সরকারের পতন অতি সন্নিকটে।

এ গণবিস্ফোরণ ঠেকাতে দলীয় প্রশাসন এবং আওয়ামী সন্ত্রাসীদের অবৈধ অস্ত্র দিয়ে মাঠে নামানো হচ্ছে।আজ শুক্রবার এক বিবৃতিতে রাজশাহী ও ময়মনসিংহে দলীয় কর্মসূচিতে পুলিশ ও আওয়ামী লীগের সন্ত্রাসীদের হামলার নিন্দা জানিয়ে মির্জা ফখরুল ইসলাম এসব কথা বলেন।

বিবৃতিতে রাজশাহীর বাগমারা ও ময়মনসিংহের পাগলার ঘটনা সরকারের পরিকল্পিত ও অসৎ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে তিনি দাবি করেন। তিনি এসব হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের দাবি জানান।

বিবৃতিতে মির্জা ফখরুল অভিযোগ করেন, খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বৃহস্পতিবার রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জে বিএনপির দোয়া অনুষ্ঠান পুলিশ তাণ্ডব চালিয়ে পণ্ড করে দেয়। আগের দিন ময়মনসিংহের পাগলা উপজেলায় পৃথক কর্মসূচিতে আওয়ামী লীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে ৪০টি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়। এ ঘটনায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান এবং তাঁর বৃদ্ধ মাসহ দলের অর্ধশতাধিক নেতা-কর্মী আহত হন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অগ্নিমূল্য, অর্থ পাচার আর দুর্নীতিতে বর্তমানে সরকার এমনভাবে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে আছে, সেটিকে আড়াল করার জন্যই সারা দেশে তারা সন্ত্রাসের পরিকাঠামো তৈরি করেছে। আর এই সন্ত্রাসী কর্মকাণ্ডে প্রতিদিনই বিএনপির নেতা-কর্মীদের রক্ত ঝরছে। তিনি বলেন, বিএনপির কর্মসূচির কথা শুনলেই আওয়ামী লীগ ও আওয়ামী প্রশাসন বিচলিত হয়ে পড়ে। মনে হয়, তাদের পায়ের নিচের মাটি কাঁপতে শুরু করেছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button