ভিন্ন স্বাদের খবর

হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি কিংবদন্তি পপ তারকা ফেরদৌস ওয়াহিদ

হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তি পপ তারকা ফেরদৌস ওয়াহিদ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতের শেষভাগে তার হার্ট অ্যাটাক হয়। এরপর তাকে তাকে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

৬৯ বছর বয়সী ফেরদৌস ওয়াহিদ ২০২০ সালে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তখন দীর্ঘদিন রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা নিয়েছেন তিনি। কয়েক বছর ধরে হৃদ্‌রোগ, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন ফেরদৌস ওয়াহিদ।

বাংলাদেশে যে কয়জনের হাত ধরে পপ গান জনপ্রিয়তা পায় ফেরদৌস ওয়াহিদ তাদের অন্যতম। তার গাওয়া জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘আমি এক পাহারাদার’, ‘মামুনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘শোন ওরে ছোট্ট খোকা’, ‘আমি ঘর বাঁধিলাম’ প্রভৃতি।

ফেরদৌস ওয়াহিদের হার্ট অ্যাটাকের বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। তিনি জানান, হাসপাতালে ফেরদৌস ওয়াহিদ চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন। ফেরদৌস ওয়াহিদের দ্রুত সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন মানিক।এদিকে, ফেরদৌস ওয়াহিদের অসুস্থতার ব্যাপারে তার ছেলে, সংগীত পরিচালক ও গায়ক হাবিব ওয়াহিদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button