প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

৪ কোটি টাকার ইয়াবাসহ যুবক আটক

27
৪ কোটি টাকার ইয়াবাসহ যুবক আটক
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : কক্সবাজারের টেকনাফে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবাসহ মো. আরাফাত (২০) নামে একজনকে আটক করেছে বিজিবি। বুধবার (০৫ আগস্ট) রঙ্গীখালীর বেড়িবাঁধ সংলগ্ন লেদা খাল এলাকা দিয়ে মিয়ারমার থেকে বাংলাদেশে প্রবেশের পর তাকে আটক করা হয়। আটককৃত ইয়াবার মূল্য বাংলাদেশি টাকায় ৪ কোটি ২০ লাখ।

রাতে টেকনাফ ব্যাটালিয়ন বিজিবি-২ লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খানের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই প্রেস বিজ্ঞপ্তি বলা হয়, টেকনাফের রঙ্গীখালী ইউপিস্থ বেড়িবাধ সংলগ্ন লেদা খাল এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে লেদা বিওপি’র একটি বিশেষ টহলদল ওই এলাকায় অবস্থান নেয়। এসময় একজন ব্যক্তি নাফ নদী পার হয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করে বেড়িবাঁধে উঠার সঙ্গে সঙ্গে তাকে তল্লাশি করে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবাসহ ১ ফোন জব্দ করা হয়।

আরও পড়ুন:  কবর থেকে তুলে রাস্তায় ফেলা হল শিশুর লাশ

এ ঘটনায় তাকে আটক করে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় বিজিবি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।