ভিন্ন স্বাদের খবর

বিয়ের দাবিতে নীলফামারীতে প্রেমিকের বাড়িতে তিনদিন ধরে অবস্থান করছেন কলেজছাত্রী

বিয়ের দাবিতে নীলফামারীর ডোমারে প্রেমিক লিপন রায়ের বাড়িতে গত তিনদিন ধরে অবস্থান করছেন এক কলেজছাত্রী। লিপন উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাকডোকরা বাবুপাড়ার বাবু ভূপেশ চন্দ্র রায়ের ছেলে।

এ ব্যাপারে লিপন রায়ের বাবা বাবু ভূপেশ চন্দ্র রায় বলেন, মেয়েটি গত তিনদিন ধরে আমার বাড়িতে আছে। শুনতেছি তাকে আমার ছেলে বিয়ে করেছে। বিষয়টি সুরাহ করার জন্যে মেয়েটির বাড়িতে আমার কয়েকজন আত্মীয়কে পাঠিয়েছি।বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন জানান, বিশেষ কাজে ঢাকায় আছি। বিয়ের দাবিতে কলেজছাত্রীর অবস্থান করার কথা শুনেছি। উভয় পক্ষ বসে যেটা ভালো হয়, সেই সমাধান করা উচিত বলে আমি মনে করি।

ওই কলেজছাত্রী জানান, ৬ বছর আগে নিকট আত্মীয়ের মাধ্যমে লিপনের সঙ্গে পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সুবাদে গত দুই বছর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পাশের মন্দিরে আমরা বিয়ে করি। বিয়ের পর লিপনের এক পরিচিতের বাসায় স্বামী-স্ত্রী পরিচয়ে কয়েকদিন অবস্থান করি।

সেখানে লিপন নিজে উপার্জনশীল হওয়া পর্যন্ত বিয়ের বিষয় গোপন রাখতে আমাকে অনুরোধ করে। লিপনের কথামতো আমি বিয়ের বিষয় গোপন রাখি ও নিজ নিজ স্থানে ফিরে আসি। কিন্তু এক সপ্তাহ ধরে লিপন আমার সঙ্গে যোগাযোগ ঠিকমতো রাখছে না। তাই আমার বাড়ি থেকে গত মঙ্গলবার সন্ধ্যায় লিপনের বাড়িতে আসি ও তার পরিবারকে আমাদের প্রেম ও বিয়ের ব্যাপারে অবগত করি।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button