প্রচ্ছদ জেলা রাজশাহীতে উ*দ্ধার গাজীপুরের স্কুলছাত্রীর দুই সহপাঠির সন্ধান মিলেছে

রাজশাহীতে উ*দ্ধার গাজীপুরের স্কুলছাত্রীর দুই সহপাঠির সন্ধান মিলেছে

57
পড়া যাবে: < 1 minute

গাজীপুর থেকে অ*পরহরণ করে নিয়ে যাওয়ার সময় রাজশাহী থেকে উ*দ্ধার হওয়া স্কুলছাত্রী মিতা আক্তার বর্ষাকে (১৪) ভি*কটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। বুধবার দিনগত রাতে নগরীর তালাইমারী এলাকা থেকে ওই মেয়েকে উ*দ্ধার করে নগরীর মতিহার থানা পুলিশ। এছাড়াও তার সঙ্গে দুইজন স্কুলছাত্রী মেঘলা ও জ্যোতিকে অ*পহরণের কথা জানিয়েছিল তাদেরও পাওয়া গেছে।

দুজনেই বাড়িতেই ছিলেন এবং বৃহস্পতিবার সকালে স্কুলে যান। তাদের স্কুলে পাওয়ার কথা জানিয়েছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান।

তিনি জানান, রাজশাহীতে উদ্ধার গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে অ*পহরণের অভিযোগে স্থানীয় থানায় একটি মা*মলা হয়েছে। ওই ছাত্রীকে রাজশাহী ভি*কটিম সাপোর্ট সেন্টারের রাখা হয়েছে। শ্রীপুর থানার একজন পুলিশ কর্মকর্তাসহ পরিবারের সদস্যরা রাজশাহীর উদ্দেশে রওনা হয়েছেন। তারা এলে উদ্ধার ছাত্রীকে তাদের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন:  *তানোরে উ'পস্বাস্থ্য কেন্দ্রের ছাদে গাঁজা চাষ*

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে গাজীপুরের শ্রীপুর থেকে মিতাসহ তিন মেয়েকে কৌশলে ঘুমের ও*ষুধ খা*ইয়ে অ*পহরণ করে দুর্বৃত্তরা। পরে তাদেরকে মাইক্রোতে উঠিয়ে গাজীপুর থেকে রাজশাহীর দিকে নিয়ে আসা হয়।

রাজশাহীর তালাইমারী এলাকায় পৌঁছুলে মিতার ঘুম ভেঙে যায়। এক পর্যায়ে সুযোগ বুঝে মিতা মাইক্রোর দরজা খুলে রা*স্তায় লা*ফ দেয়। পরে বুধবার রাত ৮টার দিকে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: